‘বাথরুমে বিরুষ্কার বিয়ের খবর পেয়েছিলাম’

  13-12-2017 01:12PM

পিএনএস ডেস্ক: বেফাঁস কথা বলে মাঝে মাঝে আলোচনায় চলে আসেন রাখি সাওয়ান্ত। এবার বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে করে বসলেন অদ্ভুত মন্তব্য। যখন নব দম্পতিকে সকলে শুভেচ্ছা জানাচ্ছে, তখন নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন তিনি। ছবিটি তার বাথরুমের। কোমডের উপর বসে অদ্ভুত ভঙ্গিতে ছবিটি তুলেছেন রাখি। এর কিছুক্ষণের মধ্যেই ফেসপ্যাক মাখা মুখে আরও একটি ভিডিও পোস্ট করেন তিনি।

সেই ভিডিওতে বলেন, “যখন বিরাট অনুষ্কার বিয়ের খবর পেলাম, তখন আমি বাথরুমে। এবার আমার কী হবে? আমার কী হবে?” এই পোস্টের পর থেকে সোশাল সাইটে সমালোচনার মুখে পড়তে হয় রাখিকে। তাতে যদিও বিচলিত হননি অভিনেত্রী। কারণ, সমালোচনার মুখে পড়া রাখির কাছে নতুন কিছু তো নয়।

সম্প্রতি বিকিনি অবতারে সামনে এসেছিলেন রাখি। তিনি যে সংস্থার কন্ডোমের বিজ্ঞাপনে অভিনয় করেছেন, তার প্রচারও নিজে করেছেন। সোশাল সাইটে টপলেস ছবি দিয়ে ঝড় তুলেছিলেন। এতদূর পর্যন্ত ঠিক ছিল। তা বলে বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে এমন মন্তব্য মেনে নিতে পারছেন না অনেকেই। রাখি ইতিমধ্যে চক্ষুশূল হয়ে উঠেছেন বিরাট-অনুষ্কার অনুরাগীদের। অনেকে তো আবার বলছেন, রাখির এই পোস্ট আসলে পাগলের প্রলাপ ছাড়া আর কিছু না।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন