জন কবীর আর মেহজাবিনের ‘হাই হিল’!

  18-12-2017 01:39PM

পিএনএস ডেস্ক: একজন পুলিশ কর্মকর্তার জীবনে ঘটনাচক্রে আগমন ঘটে এক নারীর। এরপরপরই ঘটতে থাকে নানান নাটকীয় ঘটনা। এমনই এক গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ত্রিলার-রোমান্টিক ধারার টিভি নাটক ‘হাই হিল’।

'হাই হিল’ নাটকটিতে পুলিশ কর্মকর্তা সাদ-এর চরিত্রে জন কবির ও রাহা চরিত্রে মেহজাবিন চৌধুরী অভিনয় করেছেন। এছাড়াও নাটকে একটি বিশেষ চরিত্রে স্বনামে অভিনয় করেছেন ঢালিউডের খলনায়ক টাইগার রবি।

'হাই হিল’ নাটকে অভিনয় প্রসঙ্গে জন কবির বলেন,“এই নাটকের মাধ্যমে সম্পূর্ণ নতুন অবতারে পর্দায় ভক্তরা আমরাকে দেখতে পারবেন। তাই এখনই আমার অভিনীত চরিত্র সর্ম্পকে কোনো কিছুরই আভাস দিতে চাই না। একটু রহস্য থাক। তবে এতটুকু বলতে পারি তাদের ভালো লাগবে।”

চরিত্রের গভীরতার উপর নির্ভর করেই অভিনয় শিল্পীদের নির্বাচন করা হয়েছে বলে দাবি করেন পরিচালক খাইরুল পাপন।

এ প্রসঙ্গে খাইরুল পাপন বলেন,“পুলিশের একজন বিশেষ শাখার কর্মকর্তার চরিত্রের জন্য যেমন ধরনের অভিনেতা প্রয়োজন সেখানে জন কবিরের কোন বিকল্প নেই। আর আমার গল্পের জন্য অল্প বয়সী চঞ্চল মেয়ের চরিত্রে জন্য মেহজাবিন একজন সঠিক অভিনেত্রী। কারন তাকে এমন ধরনের চরিত্রগুলোতেই বেশি মানায়। আমার এ নাটকে নতুন অবতারে দর্শকরা দেখবেন সিনেমায় খলচরিত্রে অভিনয় করা খলনায়ক টাইগার রবিকে। ‘হাই হিল’ নাটকের গল্প ও চিত্রনাট্য করেছেন শাহরিয়ার তাসদিক।

দেশের বেসরকারী টিভি চ্যানেল আরটিভি'র প্রতিষ্ঠাবার্ষিকীতে আগামী ২৮ ডিসেম্বর রাত ৮.৩০মিনিটে নাটকটি প্রচারিত হবে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন