১০ বছর ‘মহাভারত’ এ থাকবেন আমির!

  18-12-2017 03:36PM

পিএনএস ডেস্ক: মহাভারত মহাকাব্যকে পর্দায় তুলে আনতে ভীষণভাবেই আগ্রহী আমির খান। ‘ঠাগস অফ হিন্দোস্তান’ শেষ হওয়ার পর আগামি দশ বছর তাই তিনি হাতে আর অন্য কোনও কাজ রাখতে চান না। । অভিনেতা হিসেবে জীবনের এই পর্বে দাঁড়িয়ে, আগামী দশ বছর তিনি এই প্রজেক্টের পিছনেই সঁপে দিতে চান। আপাতত মহাভারতই তার ধ্যানজ্ঞান।

আগামী দশ বছরে একাধিক ছবি তৈরি হবে এই মহাকাব্যকে ভিত্তি করে। যে ছবিগুলিতে অভিনয় তো তিনি করছেনই। তবে এবার পরিচালনাতেও হাত দেওয়ার ইচ্ছে আছে তার। তার প্রযোজনাটিতেই ছবিগুলি বানানো হবে। ফলে আপাতত মহাভারত ছাড়া আমিরের মাথায় আর কিছু নেই।

আপাতত এই সিরিজের প্রথম ছবি পরিচালনা করতে চলেছেন, অদ্ভেত চন্দন। আমির খান প্রোডাকশনসের হয়ে ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি পরিচালনা করেছিলেন তিনি। তার হাতেই মহাভারত ফ্র্যাঞ্চাইজি শুরুর গুরুভার পড়েছে।

মহাভারতের কাহিনীতে এর আগেও কাজ হয়েছে। তবে এভাবে পর্বে পর্বে ভাগ করে কাজ আগে কখনও হয়নি। যে কোনও ছবিতেই শুটিং থেকে প্রোডাকশেনর কাজে ওতপ্রোত জড়িয়ে থাকেন আমির। তার সৃষ্টিশীল ভাবনায় ছবিকে অন্য মাত্রা দিয়ে দেন। তাই এই কাজ নিয়েও দর্শকদের মধ্যে তুমুল আগ্রহ। কৃষ্ণ হোক বা কর্ণ, আমিরকে এই রূপে দেখতে মুখিয়ে আছেন তার ফ্যানরাও।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন