কোনও বিবাহিত পুরুষকে বিয়ে করবেন না : শ্রীদেবী

  

পিএনএস ডেস্ক: আমি কোনোদিন কোনো বিবাহিত পুরুষকে বিয়ে করবো না- বহু বছর আগে একটা সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। তখন অবশ্য উনি এই মন্তব্যটা জিতেন্দ্র সম্পর্কে করেছিলেন। ‘হিম্মতওয়ালা‘‚ ‘জানি দুশমন‘ এবং ‘জাস্টিস চৌধুরি‘-র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। তাদের দুর্দান্ত অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে অনেকেই মনে করেছিল তারা হয়তো রিয়েল লাইফেও প্রেম করছেন। তখন ১৯৮৪ সালে এই সাক্ষাৎকার দেন শ্রীদেবী।

জিতেন্দ্রের সঙ্গে তার সম্পর্কের কথা বলতে গিয়ে উনি বলেন, উনি একজন খুব ভালো মানুষ। আমি জীবনেও ভুলতে পারবো না উনি আমাকে আমার প্রথমদিনের শ্যুটিং-এ কতটা সাহায্য করেছেন। হিন্দি আমার জন্য নতুন ভাষা। আমার প্রথম ছবি ষোলওয়া শাওয়ন একেবারেই সফল হয়নি। কিন্তু জিতু আমাকে মরাল সাপোর্ট আর কনফিডেন্স দিয়েছিল। আমার যাতে অস্বস্তি না হয় জিতু সেটা সব সময় খেয়াল রাখতো। এমনকি ও প্রতিটা ডায়লগের মানেও বলে দিত আমাকে। জিতু খুবই দয়ালু আর ভালো মানুষ।

সেই সময় গুজব শোনা যায় আউটডোর শ্যুটিং করতে গিয়ে শ্রীদেবী ও জিতেন্দ্র নাকি হোটেলের একই রুমে ছিলেন। এই ব্যাপারে কথা বলতে গিয়ে শ্রী বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। আমি জিতুর রুমে কোনদিন যাইনি। এমনকি ও আজ অবধি আমার বাড়িতেও কোনোদিন আসে নি। আমাদের ঘিরে অনেক রকম গুজব শোনা যায় কিন্তু আমি যা বলছি তা সম্পূর্ণ সত্যি।

তিনি আরো যোগ করেন, আমি নিষ্পাপ। কিন্তু আমি বোকা নই। আমি হিসেব মেনে চলতে পছন্দ করি না। কিন্তু কোনোদিনই একজন বিবাহিত পুরুষের সঙ্গে বিয়ে করব না। শুধুমাত্র দক্ষিণে নয় বম্বেতেও দ্বিতীয় বিয়ে সহজেই মেনে নিতে পারে না অনেকেই।

কিন্তু ভাগ্যের এমনই পরিহাস পরে উনি বনি কাপূরের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। বনি শুধুমাত্র মোনা কাপূরের সঙ্গে বিবাহিতই ছিলেন না তাদের দুই সন্তানও ছিল সেই সময়।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech