এক অভিজাত হোটেলে যা করলেন, তা বললেন নায়িকা পপি নিজেই - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

এক অভিজাত হোটেলে যা করলেন, তা বললেন নায়িকা পপি নিজেই

  

পিএনএস ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী ঢালিউডের জনপ্রিয় মুখ পপি এবার নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম ‘যুদ্ধ শিশু’। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।এমনটিই জানালেন তিনি। নায়িকা পপি জানালেন, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর এক অভিজাত হোটেলে ‘যুদ্ধ শিশু’ নামে নতুন ছবির মহরত করেছি আমরা।

আগামী মাসে সুইডেনে এ ছবির শুটিং শুরু হবে। মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। এটি পরিচালনা করবেন শহীদুল হক খান। আমি উপন্যাসটি পড়েছি। এর চিত্রনাট্যও হয়েছে হৃদয়ছোঁয়া। আশা করি, ছবির কাজটি ভালোভাবে শেষ করতে পারব। হ্যাপিনেস মাল্টিমিডিয়ার পরিবেশনায় এ ছবিতে আরও থাকছেন সোহেল রানা ও চম্পা।

তবে একটি বিশেষ চরিত্রে শমী কায়সার অভিনয় করবেন বলে জানিয়েছেন পরিচালক। এদিকে পপির বিপরীতে অভিনয় করতে যাওয়া নাদিম আগে শ্রাবণ খান নামে ঢালিউডে কাজ শুরু করেন। গত বছর যৌথ প্রযোজনার একটি ছবিতে কাজ করেন। ছবির নাম ‘গাদ্দার’।

ছবিতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার নায়িকা ঋত্বিকা সেন। ছবিটি যৌথভাবে পরিচালনা করেন বাংলাদেশের কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু ও কলকাতার নেহাল দত্ত। এই নায়ক জানালেন শ্রাবণ খান না তাকে এখন থেকে নাদিম নামেই বড় পর্দায় দেখা যাবে।

এই অভিনেতা আরো বলেন, এর আগে আমার অভিনীত ও কালাম কায়সার পরিচালিত ‘তোমার সুখই আমার সুখ’, ‘তোমার আছি তোমারই থাকবো’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। নতুন এ ছবির কাহিনী বেশ সুন্দর। আর ছবিতে আমি বেশকিছু গুণী শিল্পীদের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি। আশা করি, দর্শকও ছবিটি পছন্দ করবেন।

পিএনএস/জে এ/মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech