কবে বিয়ে করছেন সুস্মিতা সেন?

  

পিএনএস ডেস্ক:সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা সুস্মিতা সেন। সর্বশেষ তার দেখা মিলেছিল কলকাতার ছবি ‘নির্বাক’-এ। তারপর থেকে আছেন বেশ নিরবে নিভৃতে। আগের মতো আর বলিউডের রুপালি পর্দায়ও তার উপস্থিতি খুব। কিছু বিজ্ঞাপন আর পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেই আপাতত উপভোগ করছেন তারকা জীবন।

তবে সম্প্রতি আলোচনা হচ্ছিল আর কতদিন একা থাকবেন সুস্মিতা। ক্যারিয়ারের প্রথম দিকে বেশ কয়েকটি প্রণয়ে জড়ালেও এখন পর্যন্ত বিয়ে করেননি সুস্মিতা। মধ্যে দুটি কন্যা সন্তান দত্তকও নিয়েছেন তিনি। কিন্তু একাকীত্ব কি সুস্মিতার একঘেয়ে লাগেনা?

সাংবাদিকদের এমন প্রশ্নের মুখে নিজের উত্তর জানালেন সাবেক এ বিশ্বসুন্দরী। বললেন, ‘একাকীত্ব আর নিঃসঙ্গতা এক শব্দ নয়। আমি একা ঠিক, তবে নিঃসঙ্গ নই। একাকীত্ব আমাদের বুঝতে শেখায় এবং জীবনের সবচেয়ে সৎ সঙ্গ হলো একাকীত্ব। আমার চারপাশের মানুষদের আমি ভালোই আছি।’

কিবে বিয়ে করছেন এমন প্রশ্নের জবাবে বলেন, ‘এটা বাধ্যতামূলক কিছু নয়। আর দুনিয়াকে তাক লাগিয়ে বিয়ে করার মধ্যেও মহাত্ম কিছু নেই। আমরা অনেকেই দুনিয়া কাঁপিয়ে বিয়ে করে বিড়ালের মতো আলাদা হয়ে যাই। সময় যখন প্রয়োজন বোধ করবে, বিয়ে নিয়ে ভাববো।’

এমন চমৎকার উত্তরে হার মেনেছে সুস্মিতার সমালোচকরাও। তিনি জানালেন, নতুন বছরে কিছু ছবিতে কাজের কথা চলছে। ভ্ক্তদের অপেক্ষার অবসান ঘটাতে আসছেন তিনি শিগগিরই।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech