অপু চান সংসার, শাকিব চান ডিভোর্স! - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

অপু চান সংসার, শাকিব চান ডিভোর্স!

  

পিএনএস ডেস্ক : অপু বিশ্বাস শাকিব খানের সাথে সংসার করতে চান। অন্যদিকে শাকিব খান তাঁর আগের সিদ্ধান্তেই বহাল রয়েছেন। অর্থাৎ অপু বিশ্বাস শাকিব খানকে নিয়ে সংসার করতে চাইলেও শাকিব তা চান না।

অপুকে শাকিবের পাঠানো তালাক নোটিশের পরিপ্রেক্ষিতে আজ সোমবার সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে দুজনকেই উপস্থিত হতে বলা হয়েছিল। সেখানে অপু উপস্থিত হলেও ছিলেন না শাকিব।

অপু সেখানে সংসার করতে চেয়ে নিজের বক্তব্যে বলেছেন, 'ডিভোর্স প্রক্রিয়া সম্পন্ন করার জন্য শাকিব যে সমস্ত তথ্য কিংবা প্রমাণ দিয়েছেন সেখানেও তথ্য-প্রমাণের অনেক ঘাটতি রয়েছে। আর আমার তো একটি বাচ্চা রয়েছে এবং ধর্মান্তরিত হয়েছি। আমি শাকিবের সংসার করতে চাই।'

এদিকে শাকিব খান এখন থাইল্যান্ডে ছবির শুটিংয়ে। আইনজীবীর মাধ্যমে তার বক্তব্য পাওয়া গেছে। শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম বলেন, শাকিব আমাকে জানিয়েছেন, তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটিই চূড়ান্ত। এরপর আমি কয়েকজন সিনিয়র আইনজীবীর সঙ্গে কথা বলেছি, তারা বলেছেন, যেহেতু শাকিব খান তার সিদ্বান্তে অটল রয়েছেন, তাই সেখানে শাকিব খান কিংবা তার কোনো আইনজীবীর অ্যাটেন্ড করার প্রয়োজন নেই।

অর্থাৎ অপু এর আগে যে সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন এখনো সেখানেই রয়েছেন। শেষ পর্যন্ত অপুকে হয়তো পারিবারিক আদালতেও যেতে হতে পারে। কেননা শাকিব যদি সিদ্ধান্তে অটল থাকেন আর সালিশের নতুন তারিখ ধার্য করা তারিখ ১২ ফেব্রুয়ারিতে উপস্থিত থাকবেন না। ওইদিনের পরে আরও একটি নোটিশ জারি হবে সেটাতেও যদি শাকিব না থাকেন তাহলে নিয়ম অনুযায়ী ডিভোর্স হয়ে যাবে।

এক্ষেত্রে অপুর যে করণীয় থাকবে না তা নয়। তাঁকে তথ্য, তত্ত, উপাত্ত নিয়ে পারিবারিক আদালতের দ্বারস্থ হতে হবে। এরফলে শাকিব খান ও অপু বিশ্বাসের প্রেমের সম্পর্ক ও পরে পরিণয় গড়াবে মোকাদ্দমা পর্যন্ত।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech