এবার সম্পর্ক ভাঙল বরুণ-নাতাশার - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

এবার সম্পর্ক ভাঙল বরুণ-নাতাশার

  

পিএনএস ডেস্ক: তাঁদের মধ্যে নাকি তৃতীয়জনের উপস্থিতি ঘটেছে। সেই সঙ্গে রয়েছে দু’জনে মতের অমিল। সেই কারণেই ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে বরুণ ধাওয়ানের।

সম্প্রতি বলিউডে শুরু হয় এমনই গুঞ্জন। এমনকি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল আলাদা থাকতে শুরু করেছেন বলেও যাচ্ছে শোনা। আর এবার নাকি তার জের পড়ল বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের ভার্চুয়াল সম্পর্কেও। অর্থাত, ইনস্টাগ্রাম থেকে বরুণকে ‘আনফলো’ করে দিয়েছেন নাতাশা।

যদিও বরুণ এবং নাতাশার কেউই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু, দু’জনের সম্পর্কে যে ভাঙন ধরেছে, তা বেশ কিছুদিন ধরেই অনুমান করা যাচ্ছিল। গত বছর দিপাবলি পার্টিতে বরুণের সঙ্গে হাজির হননি নাতাশা। তারপর থেকেই বিষয়টি স্পষ্ট হতে শুরু করে। আর এবার মন আলাদার পাশাপাশি ভার্চুয়াল জগতেও একে অপরের দিক থেকে মুখ ঘুরিয়ে নিলেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল।

তবে সূত্রের খবর, ‘জুড়ুয়া’র সময় নাকি অভিনেত্রী তপসি পান্নুর জন্যই নাকি বরুণ এবং নাতাশার সম্পর্কে ছেদ পড়েছে। যদিও তপসীর দাবি, বরুণের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক। এছাড়া অন্য কোনও সম্পর্ক তাঁদের মধ্যে নেই বলেও স্পষ্ট জানান ‘পিঙ্ক’ অভিনেত্রী।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech