‘বাড়ি নয়, হোটেলেই রাত কাটাতে ভালো লাগে’ - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

‘বাড়ি নয়, হোটেলেই রাত কাটাতে ভালো লাগে’

  

পিএনএস ডেস্ক: বাড়ি নয়, হোটেলেই রাত কাটাতে ভালো লাগে। কলকাতায় বাড়ি কেনা প্রসঙ্গে একথা বলেছেন আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। তিনি বলেন, ‘এখনও তেমন কোনো পরিকল্পনা নেই। পরিবার হয়তো রাজি হবে না।

আর বাড়ি কিনলে এখানে কে জিনিসপত্র গোছগাছ করবে! তার থেকে হোটেলই রাত কাটানো ভালো।’ পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে একথা বলেছেন তিনি।

এদিকে, ১৯ জানুয়ারি কলকাতায় মুক্তি পাচ্ছে নুসরাত ফারিয়া অভিনীত নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। এই ছবিতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়ক জিতের সঙ্গে।

নুসরাত ফারিয়া আরও বলেন, ‘একমাত্র ছবির জন্য ডাক পেলেই কলকাতায় আসি। হয়তো কম অফার পাচ্ছি। কিন্তু আমি জানি, ভবিষ্যতে এখান থেকে আমি আরও বেশি অফার পাব। কাজের ক্ষেত্রে আমি খুব খুঁতখুঁতে। আমি বিশ্বাস করি, খরগোশের থেকে কচ্ছপের গতি অনেক ভালো।’

‘ইন্সপেক্টর নটি কে’ শুটিং হয়েছিন কলকাতা, ইটালি ও জেনেভায় । শুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে ফারিয়া বলেন, ‘সাধারণত বেশি দিনের জন্য দেশের বাইরে গেলে মন খারাপ হয়। কিন্তু খবর পেয়ে অনেক বাঙালি আমাদের শুটিং দেখতে এসেছিলেন। সবাই আমার আর জিৎদার সঙ্গে সেলফি তুলেছেন। সেখানে দিনগুলো খুব ভালো কেটেছে। সিনেমার লোকেশনেও বৈচিত্র পাওয়া যাবে’।

কলকাতার দর্শকদের প্রসঙ্গে নুসরাত ফারিয়া বললেন, ‘আমি কলকাতার মেয়ে নই। তাদের কাছে আমি বিদেশি। আমাদের ভাষা এবং সংস্কৃতির জন্য আমরা এতটা নিবিড়। দেশে আমি শো করি, ভক্তদের সঙ্গে দেখা করতে পারি। কিন্তু কলকাতায় সেই সুযোগ নেই। তা সত্ত্বেও মাত্র পাঁচটা ছবি করে পশ্চিমবঙ্গের মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, তার জন্য অনেক ভাগ্য নিয়ে জন্মাতে হয়।’

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech