সানি লিওনকে এবার যে ভাবে দেখবেন দর্শক

  20-01-2018 02:36PM

পিএনএস ডেস্ক: বলিউডে পা রাখার পর এক এক করে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন সানি লিওন। সে ভাবে তাঁর কোনও ছবিই সাফল্য লাভ করেনি। তবে বরাবর লাইমলাইটে থেকেছেন তিনি।

আরও একবার লাইমলাইটে সানি লিওন। এ বার তাঁর মুকুটে নতুন এক পালক। অমিতাভ বচ্চন, অনিল কপূরের মতো তারকাদের সঙ্গে এক সারিতে জায়গা করে নিতে চলেছেন সানি।

বিষয়টা ঠিক কী? আসলে বিভিন্ন বলি তারকার পাশাপাশি এ বার সানির মোমের মূর্তি বসবে দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে।

‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর খবর অনুযায়ী, মাদাম তুসো মিউজিয়ামের তরফে কয়েক সদস্যের একটি টিম লন্ডন থেকে মুম্বই এসে সানির সঙ্গে দেখা করেছেন। নায়িকার প্রায় ২০০টি ছবি তুলেছেন তাঁরা।

সানি বলেন, ‘‘আমি কৃতজ্ঞ, আমি গর্বিত। মাদাম তুসো কর্তৃপক্ষ আমার মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। আমার জীবনে একেবারে অন্য রকম অভিজ্ঞতা। এই বয়সের শেষের দিকেই তৈরি হয়ে যাবে মূর্তিটি। আমার অনুরাগীদের প্রতিক্রিয়া দেখার জন্য অপেক্ষা করছি।’’

মারলিন এন্টারটেনমেন্টস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর অংশুল জৈনের কথায়, ‘‘সানি লিওন বলিউডের সেনসেশনাল সেলেবদের এক জন। তাঁর অনুরাগীর সংখ্যাও প্রচুর। সে কারণেই সানির মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মোমের সানির সঙ্গে এ বার সেলফি তুলতে পারবেন ভক্তেরা।’’ সারা পৃথিবীতে মাদাম তুসোর ২৩টি মিউজিয়াম রয়েছে। দিল্লির মিউজিয়ামটি দর্শকদের পছন্দের তালিকার প্রথম দিকেই রয়েছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন