১৫ বছর পর বাণিজ্য মেলায় তিশা - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

১৫ বছর পর বাণিজ্য মেলায় তিশা

  


পিএনএস ডেস্ক: ১৫ বছর পর বাণিজ্য মেলায় আসলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মূলত তিনি মেলায় আসেন আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নের আমন্ত্রণে। মেলায় এসে ভক্তদের ভালোবাসা আর আকিজের নয়নাভিরাম স্থাপনা ও পণ্যগুলোয় তিনি মুগ্ধ হন।

শনিবার বিকেল ৫টার দিকে মেলায় কর্তব্যরত একদল পুলিশের পাহারায় তিশা বাণিজ্য মেলায় প্রবেশ করেন। এ সময় প্রিয় অভিনেত্রীকে দেখে ভুক্ত-অনুরাগীরা তাকে ঘিরে ফেলেন। তিশাও ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে ভালোবাসা ব্যক্ত করেন।

মেলায় আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নে সাংবাদিকদের তিশা বলেন, বাবা মারা যাওয়াসহ বিভিন্ন কারণে গত ১৫ বছরের মধ্যে এবারই প্রথম আকিজ গ্রুপের আমন্ত্রণে মেলায় আসলাম। এসে খুব ভালো লাগছে। ভক্তদের ভালোবাসা আর আকিজ গ্রুপের আতিথিয়েতায় মুগ্ধ আমি।

তিনি জানান, এর আগে বসুন্ধরায় অনুষ্ঠিত অন্য একটি মেলায় আকিজের প্যাভিলিয়নে গিয়েছিলেন। সেখানে দেশীয় বিভিন্ন পণ্য দেখে মুগ্ধ হন। আজকেও দেশি-বিদেশি পণ্যের এত বড় আয়োজন দেখে মুগ্ধ তিনি।

তিনি আরও বলেন, বাণিজ্য মেলা এমনই একটি জায়গা যেখানে সব ধরনের পণ্য পাওয়া যায়। এখান থেকে কেউ খালি হাতে ফিরে যান না। তাই তিনি ক্রেতাদের প্রতি বাণিজ্য মেলা থেকে বেশি বেশি দেশীয় পণ্য কেনার আহ্বান জানান।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech