বাংলা সিনেমায় নতুন অশ্লীল নায়িকা শিলা

  

পিএনএস ডেস্ক: শিরিন শিলা অভিনীত বেশকিছু ছবি এরইমধ্যে মুক্তি পেয়েছে। তরুণ প্রজন্মের নির্মাতাদের পাশাপাশি মনতাজুর রহমান আকবরের মতো সিনিয়র নির্মাতাও তাকে নিয়ে ছবি নির্মাণ করছেন। এবার এই অভিনেত্রী শাহ আলম মণ্ডলের নতুন একটি ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এ প্রসঙ্গে শিরিন শিলা বলেন, এরইমধ্যে আমার অভিনীত ‘হিটম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মন জানে না মনের ঠিকানা’ ও ‘মিয়া বিবি রাজি’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে। আর সমপ্রতি মণ্ডল ভাইয়ের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলাম। ছবির নাম ‘দম’।

নামে শোনেই বোঝা যাচ্ছে এটি একটি ভিন্নমাত্রার ছবি। নতুন এ ছবিতে একদম নতুন লুকে ও চরিত্রে আমাকে দর্শক দেখতে পাবেন। এদিকে ছবির পরিচালক শাহ আলম মণ্ডল বলেন, আমি প্রতিটি ছবিই যত্ন নিয়ে করার চেষ্টা করি। আমার ছবিতে প্রথমবার শিরিন শিলা কাজ করতে যাচ্ছে। আর তার বিপরীতে হিরো কে থাকছে সেখানেও একটা চমক রেখেছি। শিগগিরই ছবির মহরতের ঘোষণাসহ বিস্তারিত সকলকে জানিয়ে দিব।

এদিকে নায়ক ইমনের বিপরীতে মোহাম্মদ আসলামের ‘আমার সিদ্ধান্ত’ নামে একটি ছবিতে কাজ করছেন শিরিন শিলা। ছবিটিতে শিলাকে একজন গোয়েন্দা অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। এ ছবির বাইরে শিরিন শিলা ছটকু আহমেদের পরিচালনায় ‘এক কোটি টাকা’ এবং মনতাজুর রহমান আকবরের ‘স্যরি’ নামেও একটি ছবিতে কাজ করছেন। এ দুটি ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে বাপ্পি চৌধুরী ও শাহরিয়াজ। অভিনয়ের পাশাপাশি শিলা বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সমাজকর্মে পড়াশোনা করছেন। সামনে নতুন ছবিগুলো মুক্তির পর দর্শকের সাড়া পেলে শতভাগ সময় চলচ্চিত্রেই দেবেন বলে জানালেন এ অভিনেত্রী।

এদিকে, শিরিন শিলার ড্রেস আপ দেখে অনেকেই মন্তব্য করছেন বাংলা সিনেমায় নতুন অশ্লীল নায়িকা হিসাবেই নিজেকে জাহির করতে চান তিনি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech