প্রথম ডেট করেই ধরা পড়েন সাবা

  16-02-2018 12:26AM

পিএনএস ডেস্ক: ভালোবাসা দিবসে, প্রেম ভালোবাসা আর নিজের জীবনে ভালোবাসা-প্রেমে পড়া নিয়ে একটি লেখা প্রকাশ করেছেন গুণী অভিনেত্রী সোহানা সাবা। সেখানে অকপটে স্বীকার করেছেন জীবনে বারংবার প্রেমের পড়া, সম্পর্ক গড়া আবার বিচ্ছেদে যাওয়ার কথা। জীবনের ৩১ বসন্ত পার করে আসা এই লাস্যময়ী কখনোই ভালোবাসা থেকে মুখ ফিরিয়ে নেননি। সম্পর্ক ভেঙেছে আবার নতুন করে প্রেমে পড়েছেন। সাবার ভাস্যমতে তার জীবনের সকল প্রেমই প্রথম প্রেম। আর এও লিখেছেন ক্লান্তিহীন ভাবে আবারো প্রেমের পড়েছেন সাবা। তবে নাম প্রকাশ করেননি নতুন প্রেমিকের।

সাবা লিখেছেন , আমি নিজেকে শতভাগ প্রেমিক নারী বলে মনে করি। জানি না আমাদের সমাজ ব্যবস্থা বা মানসিকতা এমন কেন? এখানে প্রেম নিয়ে কোনো কথা বলা যেন পাপ! প্রকাশ্যে ইভটিজিং করলে সেটার প্রতিবাদ করতে কেউ এগোবে না কিন্তু প্রকাশ্যে প্রেম করলে সবাই ঠিকই তেড়ে আসে। এদেশের এ এক অদ্ভুত রীতি।

প্রেমের গল্প বলতে গিয়ে সাবা বলেন, স্কুলের শেষের দিকে একজনের সঙ্গে আমার প্রেম হয়। সে আমার থেকে বয়সে ১০ বছরের বড় ছিলো। এটা একতরফা না, সেও আমার প্রেমে হুড়মুড় করে পড়লো। প্রথম ডেট করার দিন বাসায় ধরা খেলাম। কারণ আমি লুকিয়ে কিছু করতে শিখিনি। তাই প্রথম লুকানো ডেটিংয়েই একেবারে কট-বিহাইন্ড! এরপর কোনোভাবে এক বছর গেল। তারপর ব্রেকআপ।

তিনি বলেন, প্রতিবারই আমি খুব সিরিয়াসলি প্রত্যেকের প্রেমে পড়েছি। প্রেমের প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করেছি। কেঁদেছি, হেসেছি। জীবনের অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজও আমি একই গতিতে সিরিয়াসলি মানুষের প্রেমে পড়ে যাই। এখনো সেই প্রেমের দায়ে কষ্ট, আঘাত, সুখ আর ভালোবাসার উষ্ণতা উপভোগ করি নিয়মিত।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন