প্রকাশ পেল আনুশকার ‘পরী’র ট্রেলার (ভিডিও)

  16-02-2018 02:53AM

পিএনএস ডেস্ক: বেশ কিছু আগে টিজারে আনুশকা শর্মা জানান, গা ছমছমে ভৌতিক গল্পের ছবি হতে যাচ্ছে ‘পরী’। সদ্য প্রকাশিত ট্রেইলারে সে ভয়ের মাত্রা বেড়ে গেছে কয়েক গুণ। শুধু ভয়ের মাত্রাই নয়, কাহিনী সম্পর্কেও কিছুটা ধারণা পাওয়া গেছে ছবিটির ট্রেইলার থেকে।

বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, ট্রেইলারে দেখা যায় আনুশকা অতিপ্রাকৃত শক্তি দ্বারা আবিষ্ট। তার জন্মই হয়েছে কাউকে হত্যা করার জন্য। তাকে অতিপ্রাকৃত শক্তির হাত থেকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দেন পরমব্রত চট্টোপাধ্যায়।

তাকে সুস্থ করার জন্য নিয়ে আসেন বাড়িতে। এরপর পরমব্রতের সঙ্গে ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। সবকিছুই ‘পরী’, অর্থাৎ আনুশকাকে কেন্দ্র করে। এভাবেই এগিয়ে যায় ছবিটির কাহিনী।

‘পরী’ ছবিতে দু’ভাবে দেখা যাবে আনুশকাকে। একটি চরিত্রে অতিপ্রাকৃত শক্তির দ্বারা আবিষ্ট আনুশকাকে দেখা যাবে, অন্যটিতে অতিপ্রাকৃত শক্তির চরিত্রেই অভিনয় করবেন আনুশকা। এরই মধ্যে ছবিটিকে হলিউডের ভৌতিক ছবিগুলোর সঙ্গে তুলনা করা শুরু করেছেন বলিউড-সংশ্লিষ্টরা।

‘পরী’ ছবিটি পরিচালনা করেছেন প্রসিত রায়। প্রযোজনায় আনুশকার ক্লিন স্লেট ফিল্মসের সঙ্গে রয়েছে প্রেরণা আরোরার ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। চলতি বছরের ২ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন