কু-প্রস্তাব! জিমে শ্লীলতাহানির শিকার অভিনেত্রী!

  16-02-2018 08:55PM

পিএনএস ডেস্ক : জিমে শ্লীলতাহানির শিকার এক অভিনেত্রী। দিনের পর দিন তাঁর সঙ্গে অভব্য আচরণ করে ওই ব্যক্তি। এমনটাই জানিয়েছেন ৩৭ বছরের ওই অভিনেত্রী। অভিযুক্তের নাম বিশ্বনাথ শেট্টি। ইতিমধ্যেই মুম্বইয়ের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

মঙ্গলবার মুম্বাইয়ের অন্ধেরি অঞ্চলে ঘটে ওই ঘটনা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই অভিনেত্রীর সঙ্গে একই জিমে যেতেন বিশ্বনাথ শেট্টি নামে এক ব্যক্তি। বিগত কিছুদিন ধরেই নানা পার্টিতে অভিনেত্রীকে কু-প্রস্তাব দিচ্ছিলেন তিনি। বেশ অনেকবার নোংরা মেসেজও পাঠিয়েছেন তাঁকে। সেই নিয়েই মঙ্গলবার জিমের ভেতরেই অভিযুক্তের সঙ্গে তর্ক-বিতর্কও হয় অভিনেত্রীর। মহিলার বন্ধুদের সামনেই তাঁকে হুমকি দেন অভিযুক্ত ব্যক্তি।

অবশেষে অম্বলি থানায় বিশ্বনাথ শেট্টির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী। পুলিশের ডেপুটি কমিশনার পরমজিত্‍ সিংহ দহিয়া বলেন, ”উপযুক্ত প্রমাণের জন্য জিম-এর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।”

তদন্তকারী পুলিশ আধিকারিক দয়া নায়ক জানিয়েছেন যে, ”শেট্টির বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড ৩৫৪, ৩৫৪ (এ), ৫০০, ৫০৪, ৫০৬ এবং ৫০৯ নম্বর ধারা অনুযায়ী লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।” তবে এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন