প্রিয়ার মতো একরাতে বিখ্যাত হয়েছেন যারা

  16-02-2018 10:59PM

পিএনএস ডেস্ক: একটা মাত্র ভিডিওতে রাতারাতি নেট দুনিয়ার '‌ক্রাশ' হয়ে উঠেছেন প্রিয়া প্রকাশ। ছেলেবুড়ো সকলেরই নয়নের মণি হয়ে উঠেছেন মডেল ও অভিনেত্রী প্রিয়া। তবে শুধু প্রিয়াই নয়, রাতারাতি বিখ্যাতদের তালিকায় আছেন এরাও। আসুন তাদের একটু দেখে নেওয়া যাক।

নেপালি সবজিওয়ালি
আসল নাম জানা যায়নি তার। কিন্তু ফটোগ্রাফার রূপচন্দ্র মহারাজনের দৌলতে ভাইরাল হয়ে গিয়েছিল নেপালের এক সবজিওয়ালির ছবি। তবে তার নাম ঠিকানা কিছুই জানা যায়নি।

ওমর বোরকান আল গালা
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সুপুরুষ তরুণের আখ্যা পেয়েছিলেন ওমর। সৌদি আরবের এই বাসিন্দার ফেসবুক ফলোয়ার সংখ্যা ৮ লাখের বেশি।

সাইমা হুসেন মীর
'রইস'-এর প্রচারে তখন সারাদেশে ঘুরে বেড়াচ্ছিলেন শাহরুখ খান। গিয়েছিলেন সিম্বায়োসিস ইনস্টিটিউট অফ ডিজাইন সংস্থাতেও। ভক্তদের সাথে দাঁড়িয়ে সেলফি তুলেছিলেন। তারপরে সেটা আপলোড করা হয় শাহরুখ খানের ফেসবুক পেজে। সেই ছবি থেকেই রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন সাইমা হুসেন মীর।

ছবিতে এই যুবতী দাঁড়িয়ে ছিলেন শাহরুখ খানের ঠিক পিছনে। দারুণ সৌন্দর্য এই কাশ্মীরি কন্যাকে পাদপ্রদীপের আলোয় নিয়ে আসে। নেট দুনিয়া তাকে চেনে 'জলপাইরঙের জামা পরা মেয়েটি' নামে।

আর্শাদ খান
ছিলেন একজন সাধারণ চা বিক্রেতা। সেখান থেকে লাখো যুবতীর হার্টথ্রব। পাকিস্তানের চা বিক্রেতা আর্শাদ খানের গল্পটা অনেকটা এরকমই। এক ফটোগ্রাফারের সৌজন্যে রাতারাতি বিখ্যাত হয়ে যান তিনি। তবে এখন আর চা বিক্রি করেন না। পুরোদস্তুর মডেলিং'ই করেন আর্শাদ।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন