যৌনতায় ঠাসা 'হেট স্টোরি ৪'র গানের নতুন ভিডিও!

  16-02-2018 11:36PM

পিএনএস ডেস্ক: কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে হেট স্টোরি ৪ এর ট্রেলার। যে ভিডিও জুড়ে যৌনতায় মাতোয়ারা করেছেন ঊর্বশী রাউতেলা। ট্রেলারের ভিডিও রীতিমত চমকে দেয় সোশ্যাল মিডিয়াকে। আর সেই ছবিরই আরেকটি নতুন গানের ভিডিও মুক্তি পেয়েছে। ভ্যালেন্টাইন্স ডে-র প্রেম উদযাপনের মেজাজকে উস্কানি দিয়েছে এই ভিডিও!

হেট স্টোরি' সিরিজের চতুর্থ পার্ট 'হেট স্টোরি ৪' -এর ট্রেলার রিলিস করেছে সদ্য। আর তাতেই মাত করে দিয়েছেন উর্বশী রাউতেলা। মূলত, প্রেম ও বিতৃষ্ণা, যৌন উন্মাদনার মিশেল এই ছবি। ছবিতে উর্বশী রাউতেলা ছাড়াও রয়েছেন টেলিভিশন দুনিয়ার বিখ্যাত স্টার করণ ওয়াহি, ও ভিভিয়ান ভতেনা।



ছবিতে যৌনতায় উর্বশীর সঙ্গে সমান টক্কর দিয়েছেন ইহানা ধিল্লোঁ। ২০১২ সালে শুরু হয় 'হেট স্টোরি' ছবির সিরিজ। এরপর,সুরভিন চাওলা, জয় ভানুশালি ও সুশান্ত সিংকে নিয়ে তৈরি হয় এই সিরিজের পরবর্তী ছবি। তারপর জরিন খান, করণ সিং গ্রোভার এবং শরমন জোশীকে নিয়ে নির্মাণ হয় হেট স্টোরি ৩।

এদিকে, হেট স্টোরি ৪ এর নয়া গানের ভিডিও-তে বিভান ভাটোনার সঙ্গে ইহানা ধিঁল্লোর রসায়ন বেশ গভীরতা পেয়েছে। গানটি গেয়েছেন জুবিন নওটিয়াল ও অমৃতা সিং। গানটির ভিডিও যথেষ্ট শিহরণ জাগানো। গানটিক গীতিকার মনোজ এবং সঙ্গীতকার মিথুন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন