পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা

  21-02-2018 10:34AM

পিএনএস ডেস্ক: সোহানা সাবা বাংলাদেশের একজন অভিনেত্রী এবং মডেল। তিনি ছোট এবং বড় পর্দায় অভিনয় করে থাকেন। সোহানা সাবা তার বাবা মায়ের হাত ধরে মিডিয়া জগতে আসেন। সোহানা সাবা বাবুল একাডেমি থেকে নাচ এবং ছায়ানট থেকে অভিনয়ে প্রশিক্ষণ নেন।

পোশাক, স্টাইল, ফ্যাশন বৈচিত্রতায় বরাবরই সবার দৃষ্টি কাড়েন অভিনেত্রী সোহানা সাবা। এবারও স্বকীয় স্টাইলে নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী।

ভিন্নধর্মী পোশাক ভাবনা নিয়ে সোহানা সাবা বলেন, ‘পোশাক-আশাকের বেলায় কখনোই কিছু মেনে চলিনি। আসলে কখন কী পরি, তার কোনো ঠিক-ঠিকানা নেই। এমনো হয় রাবীন্দ্রিক ঘরানার শাড়ির সঙ্গে কেডস পরে ফেললাম। কোথায় কী পরতে হবে- এত কিছু চিন্তা না করে, আমার যা পছন্দ, তাই পরতে ভালো লাগে।’

সাবার ঘাগরার সঙ্গে নীল আর হলুদের দুই রঙের স্নিকার্স পরা ছবিটি তুলেছিলেন গত বছরের ১৫ সেপ্টেম্বর। সেই ছবিকে আবার নতুন করে ১৮ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে তিনি নিজের স্টাইল ভাবনা নিয়ে ভিন্নতা প্রকাশ করলেন।

ফ্যাশন নিয়ে কত শত ভাবনা, কত শত চিন্তা। রঙচটা-রঙজ্বলা কিংবা ছেঁড়া-ফাটা পোশাক কোনো কিছুই এখন আর ফ্যাশনের বাইরে নয়। কখনো স্টাইলের পরিবর্তন আসে সময়চক্রের পিঠে চড়ে। গতানুগতিক ধারার বাইরে নিজেকে অন্যরূপে প্রকাশ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন হাতেগোনা খুব কম মানুষই।

বছর ঘুরে যত নিত্য নতুন স্টাইল আসে, সবই গতানুগতিক ধারার বাইরে যারা ভিন্ন চিন্তা করতে ভালোবাসেন তাদের কল্পনা থেকেই আসা। নিজেকে ‘ফ্যাশন সচেতন না’ বলে দাবি করলেও সোহানার ফ্যাশন ঝলক বছর জুড়েই প্রকাশ পায় বিভিন্ন ছবিতে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন