আরজু-পরীর টেরাম টেরাম প্রেম

  

পিএনএস ডেস্ক: অমর নায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। এই গানটি আজও মানুষের মনে গেঁথে আছে। জনপ্রিয় এই গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।

জনপ্রিয় এই গানটি আবারও চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে এ গানটি ব্যবহার করেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। ছবিতে এই গানের সঙ্গে ঠোঁট মেলাবেন ঢাকাই ছবির নতুন জুটি চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি। নতুন করে এ গানটিতে কণ্ঠ দিবেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।

সালমান-শাবনূরের গানে আরজু-পরীকে কেমন দেখায় সেটাই দেখার অপেক্ষায় ছিলেন দর্শক। অপেক্ষা বাড়লো আরও খানিকটা। তার আগে প্রকাশ পেল ‘টেরাম টেরাম’ শিরোনামে এই জুটির প্রথম গান। আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) গানটি প্রকাশ হয় ইউটিউবে। এখানে দুই তারকাকে রোমান্সে মেতে উঠতে দেখা গেছে।

আহমেদ হুমায়ূন ও মুনের কণ্ঠে গাওয়া গানটির নৃত্য পরিচালনা করেছেন কাল্লু।
এদিকে গেল বছর মুক্তির কথা থাকলেও নানা কারণে পিছিয়েছে তারিখ। তবে বছরের শুরুতেই নির্মাতা শামীম জানান, রোমান্টিক ঘরানার ছবিটি মুক্তির নতুন তারিখ ঠিক করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে স্বাধীনতার মাস মার্চেই প্রেক্ষাগৃহে আসবে আরজু-পরীর ‘আমার প্রেম আমার প্রিয়া’।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ ছবির গান থাকছে মোট ছয়টি। পরী-আরজু ছাড়াও এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech