সুহানার প্রথম কাজ - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

সুহানার প্রথম কাজ

  

পিএনএস ডেস্ক : শাহরুখ কন্যা সুহানাও যে বাবার মতো বড় তারকা হতে চান এটা নিয়ে কোনো সন্দেহ নেই। এরই ধারাবাহিকতায় এবার তিনি পা রাখতে যাচ্ছেন গ্লামার জগতে।

তবে কোনো সিনেমার জন্য নয়। সুহানা একটা ম্যাগাজিনে ফটোশ্যুট করার প্রস্তুতি নিচ্ছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে এমনটাই আভাস দিলেন শাহরুখের স্ত্রী গৌরি খান। উচ্ছ্বসিত গৌরি জানালেন, সুহানা একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করতে যাচ্ছে। তবে এখনই সেটার নাম প্রকাশ করতে চাচ্ছি না। এই সময় গৌরি মেয়ের কাজ নিয়ে নিজের উচ্ছ্বাসও প্রকাশ করেন।

সুহানার বাবা শাহরুখ সবসময়ই মেয়ের অভিনয়ের শখটাকে উৎসাহিত করেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউড বাদশাহ শাহরুখ বলেন, 'সুহানার অভিনয়ের প্রতি ভালোবাসা আছে। আমি তার কাজ দেখেছি। সে চমৎকার অভিনয় করে। সুহানার স্বপ্ন সিনেমা জগতে থাকা। এতে আমার কোনো আপত্তি নেই।কিন্তু আমার কথা একটাই, আগে পড়াশোনা শেষ করো তারপর তোমার যেটা ভালো লাগে সেটা করো। এটা আমার সব ছেলেমেয়েকেই বলেছি। তারা যা করতে চায় আমি তাদের সবসময় সহযোগিতা করবো।'

সুহানা বর্তমানে লন্ডনের একটি স্কুলে পড়াশোনা করছে। গত বছর গুঞ্জন উঠেছিল শিগগীরই বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে সুহানার। বাবার বন্ধু করন জোহরের অফিসে তাকে ভারী মেকআপ আর হেয়ার স্টাইলে দেখা যাওয়ার পরই এমন গুঞ্জন জোরালো হয়। তবে আপাতত নতুন কোনো সিনেমা নয়, ম্যাগাজিনের মডেল হিসেবেই গ্ল্যামার জগতে অভিষেক ঘটতে যাচ্ছে তার।

সূত্র : ইন্ডিয়া.কম

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech