অপু বিশ্বাসের প্রস্তুতি, মামলায় নেই শাকিব!

  15-03-2018 03:20PM

পিএনএস ডেস্ক:আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে সোমবার। সংসার টিকিয়ে রাখতে বেশ চেষ্টা করেছিলেন অপু। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির অবসান চেয়েছিলেন তিনি। কিন্তু তাতে সায় দিননি শাকিব খান।

সংসার ভাঙার পর আবার জোড় কদমে প্রস্তুতি নিচ্ছেন অপু বিশ্বাস। ফিল্ম ইন্ডাস্ট্রিতে মনোযোগী হচ্ছেন তিনি। এরই মধ্যে নায়ক সাইমনের বিপরীতে ‘ওপারে চন্দ্রাবতী’ এবং নায়ক বাপ্পীর বিপরীতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এদিকে হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়ার দায়ের করা ক্ষতিপূরণ মামলা থেকে রেহাই পেয়েছেনশাকিব খান। মামলার তদন্তে তার নাম বাদ দিয়ে প্রতিবেদন জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মো. শাহ আলম।

তিনি জানান, নির্দেশ অনুযায়ী ১৩ মার্চ মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে প্রতিবেদন জমা হয়েছে। সেন্সর বোর্ড থেকে যেহেতু সিনেমাটি অনুমতি পেয়েছে তাই নায়ককে অভিযুক্ত করার সুযোগ নেই।

ওসি বলেন, সিনেমাতে যারা অভিনয় করেন তারা শুটিংয়ে পরিচালকের নির্দেশ মেনে চলেন। পরিচালক যে ডায়ালগ দিতে বলেন নায়ক-নায়িকারা তাই বলেন। ডায়ালগের ব্যাপারে সাধারণত অভিনেতা-অভিনেত্রীদের নিজস্ব মতামত নেই।

এ মামলায় শাকিব খান ও অপু বিশ্বাস দু’জনই মোবাইল নম্বর আদান-প্রদান করেছেন পরিচালকের নির্দেশে। কিন্তু শাকিবকে আসামি করা হলেও অপু বিশ্বাসকে করা হয়নি।

জানা গেছে, ৩১ পৃষ্ঠার প্রতিবেদন তৈরির সময় বাদীর মানা ও নিরপেক্ষ ছয়জনের ৬১ ধারায় সাক্ষ্য নেয়া হয়েছে। বাংলাদেশে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনসহ বিভিন্ন সংস্থা থেকে তথ্য-উপাত্ত এবং মোবাইল অপারেটরের কাছ থেকেও তথ্য নেয়া হয়।

তবে প্রধান আসামি শাকিব ভারতে শুটিংয়ে ব্যস্ত থাকায় হবিগঞ্জে আসেননি। কিন্তু তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ হয়েছে। অপর দুই আসামি সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদ হবিগঞ্জে এসে বক্তব্য উপস্থাপন করেছেন।

অন্যদিকে শাকিবের বিরুদ্ধে আপাতত কোনো আইনি ব্যবস্থা নিচ্ছেন না অপু বিশ্বাস।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের।

শাকিব-অপু দুজনেই সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। গত বছর ১০ এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।

এ সময় তার সঙ্গে ছিল ছয় মাস বয়সী ছেলে আব্রাম। বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। শেষ পর্যন্ত গত ১২ মার্চ ভেঙে যায় শাকিব-অপু দম্পতির সংসার।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন