শ্রীদেবীর ভূমিকায় বিদ্যা?

  

পিএনএস ডেস্ক:বলিউডে এখন বায়োপিকের যুগ চলছে। একের পর এক বিখ্যাত মানুষদের জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা। এরই মধ্যে শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনিদের বায়োপিক বলিউডে দারুণ সাফল্য পেয়েছে। সেই ধারাবাহিকতায় এবার নির্মিত হতে যাচ্ছে শ্রীদেবীর বায়োপিক।

বলিউডের প্রথম এই নারী সুপারস্টারের জীবনের গল্প নিয়ে সিনেমা নির্মাণ করবেন পরিচালক হানশাল মেহতা। ভারতীয় একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানান, শ্রীদেবীর মতো অভিনেত্রী বলিউডে আর কখনও আসবেন না। তার বর্ণাঢ্য ক্যারিয়ার আর জীবনের নানা দিক ভক্তদের জন্য তুলে ধরা দরকার। এটা তার প্রতি সম্মান প্রদর্শনেরও একটা উপায় হতে পারে। তাই শ্রীদেবীর বায়োপিক নির্মাণ হচ্ছে।

এদিকে শ্রীদেবীর বায়োপিকে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে অভিনেত্রী বিদ্যা বালানকে। যিনি পাকা অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন অসংখ্যবার। শ্রীদেবীর বৈচিত্রময় রূপ ফুটিয়ে তোলার জন্য বিদ্যা বালানের চেয়ে ভালো শিল্পী নেই বলেই মনে করছেন নির্মাতা হানশাল মেহতা।

তবে বিদ্যা এখনও ছবিটিতে অভিনয়ের ব্যাপারে কিছু জানাননি। তবে যেহেতু চরিত্রটি শ্রীদেবীর, যেকোনও অভিনেত্রী এতে অভিনয় করতে চাইবেন। তাই এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার পালা।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech