আসিফের সঙ্গে কলকাতার জেমি

  

পিএনএস ডেস্ক: ‘আমি নেতা হবো’ সিনেমায় ‘চুম্মা’ গান দিয়ে বাংলাদেশে পরিচিতি পেয়েছেন কলকাতার শিল্পী জেমি ইয়াসমিন। এবার বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের সঙ্গে গানে কণ্ঠ দিলেন তিনি। ‘দুই দুবার’ শিরোনামে একটি গানে তারা কণ্ঠ দিলেন সম্প্রতি।

এই গানটির সুর করেছেন ওপার বাংলার প্রীতম ব্যানার্জি। এরমধ্যে গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। খুব শিগগির শুরু হবে মিউজিক ভিডিও নির্মাণের শুটিং। আগামী মাসের শুরুর দিকে গানটি ইউটিউবে প্রকাশ করবে ‘নিউ ভিশন বিডি’। সেখানে মডেল হিসেবে থাকবে রোজ ইমরোজ ও আফ্রি।

ইউটিউব চ্যানেলের এই যুগে অতি সম্প্রতি যাত্রা শুরু করেছেন প্রতিষ্ঠানটি। দর্শক-শ্রোতাদের কথা মাথায় রেখে ভিন্নধর্মী কাজ করতে আগ্রহী নিউ ভিশন বিডি। সেই যাত্রার রঙিন আয়োজন হতে যাচ্ছে আসিফ-জেমির গানটি।

এ বিষয়ে আসিফ আকবর বলেন, ‘গানটি দারুণ। প্রীতমের সঙ্গে আগেও কাজ করেছি। তবে জেমির সঙ্গে প্রথম। ওর কণ্ঠটা বেশ সুরেলা। আশা করছি ‘দুই দুবার’ গানটি শ্রোতাদের ভালো লাগবে। নিউ ভিশন বিডির জন্য শুভ কামনা।’

শুধু গান নয়, নিউ ভিশন বিডি চ্যানেলে নিয়মিত নতুন নতুন নাটক, টেলিছবি, স্বল্পদৈর্ঘ্য ছবি, ধারাবাহিক ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রও প্রকাশ পাবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech