রোমান্সে নজর কেড়েছে মাহিমের মিউজিক ভিডিও (ভিডিওসহ)

  18-04-2018 04:45PM

পিএনএস ডেস্ক : গেল সোমবার প্রকাশ হয়েছে ‘এক তেরা ছায়া হো’ শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিও। এর নির্মাতা ভারতের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। গানটিতে মডেল হয়েছেন বাংলাদেশের মাহিম করিম ও ভারতীয় মডেল উপসা শর্মা। গানে দুদেশের এই যুগলের রোমান্স নজর কেড়েছে। প্রশংসিত হয়েছে বাংলাদেশের মাহিমের লুক ও অভিব্যক্তি।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে মাহিম বলেন, টি-সিরিজের ব্যানারে বাংলাদেশ থেকে মডেল হিসেবে আমি প্রথম কাজ করেছিলাম। এবার তাদের সঙ্গে আরও একটি কাজ করা হলো। এটা আমাদের দেশের জন্য সুখবর যে এতদিন এই ব্যানারে পাকিস্তানি ও অন্যান্য দেশের মডেলরা কাজ করেছেন। বাংলাদেশ থেকে আমি শুরু করেছি। হয়তো আগামীতে এদেশের আরও অনেক মডেলই তাদের সঙ্গে কাজের সুযোগ পাবেন।

গানটিতে কণ্ঠ দিয়েছেন স্যাম ও ফারাহ। কথা ও সুর করেছেন আবির। সঙ্গীতায়োজন করেছেন ফারাহ ও রুম্মান। মিউজিক ভিডিওটি যৌথভাবে পরিচালনা করেছেন রুম্মান চৌধুরী ও পুরু শর্মা। ভারতের জয়পুর, উদয়পুর, চণ্ডীগড়ের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয় প্রায় মাস ছয়েক আগে।

এর আগে ভারতের টি সিরিজের ব্যানারে ‘ইতনা দূর’ গানে প্রথমবার মডেল হয়েছিলেন মাহিম। সেই গান দিয়েই তিনি প্রথমবার ব্যাপক আলোচনায় আসেন। পাশাপাশি টি সিরিজের সঙ্গে কাজের সুবাদে বেশ পরিচিতিও পান।

মডেলিং এর পাশাপাশি মাহিম চালু করছেন নিজের প্রডাকশন হাউজ। নাম এমকে প্রডাকশন হাউজ। যেখানে নাটক ও মিউজিক ভিডিও এবং সিনেমা নির্মাণ করা হবে।



পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন