শাকিবের মতো ভদ্র নায়ক খুব কম দেখেছি: পায়েল

  19-04-2018 02:20PM

পিএনএস ডেস্ক:প্রথমবারের মতো ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করছেন কলকাতার নায়িকা পায়েল সরকার। এসকে মুভিজের প্রযোজনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে তিনি শাকিবের বিপরীতে অভিনয় করছেন। কলকাতা ও লন্ডনের বিভিন্ন লোকেশনে এরই মধ্যে ছবিটির অধিকাংশ শুটিং শেষ হয়েছে।

শাকিবের সঙ্গে বাংলাদেশের অনেক নায়িকাই কাজ করেছেন। অন্যদিকে কলকাতার দুটি নায়িকাকে দেখা গেছে তার বিপরীতে। সর্বশেষ তৃতীয় নায়িকা হিসেবে যুক্ত হয়েছেন পায়েল। এর আগে শ্রাবন্তী ও শুভশ্রী অভিনয় করেছেন শাকিবের নায়িকা হিসেবে। অবশ্য ‘ভাইজান এলো রে’ ছবিতেও অভিনয় করছেন শ্রাবন্তী।

এদিকে শাকিব খানের সঙ্গে কাজ করে শ্রাবন্তী ও শুভশ্রীর মতো মুগ্ধ হয়েছেন পায়েল সরকারও। সম্প্রতি এক সাক্ষাৎকারে অকপটে সেই কথা জানিয়েছেন তিনি। পায়েল বলেন, শাকিবের মতো ভদ্র নায়ক খুব কম দেখেছি। কী যে ভালো দেখতে! তাছাড়া সহশিল্পীদের খুব সম্মান করে।

‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি। এতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়াও দুই বাংলার অনেক তারকা অভিনয় করছেন। মাঝেমধ্যে ছবিটির শুটিংয়ের কিছু স্থিরচিত্র অনলাইনে ছড়িয়ে পড়ার সুবাদে ব্যাপক আলোচনায় রয়েছে এটি। আগামী ঈদে মুক্তি এই ছবি মুক্তি পাবে বলে জানা গেছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন