নতুন ধারাবাহিকে পুনম জুঁই

  19-04-2018 11:52PM

পিএনএস ডেস্ক: ক্যারিয়ারের শুরুটা বিজ্ঞাপন দিয়ে হলেও অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন নূরজাহান সিরিয়ালখ্যাত মডেল ও অভিনেত্রী পুনম হাসান জুঁই। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘নূরজাহান’ অবলম্বনে চ্যানেল আইয়ে প্রচারিত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘নূরজাহান’-এ নাম ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসিত হন জুঁই। এরপর বেশ কয়েকটি একক নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে অভিনয় করেন তিনি।

পহেলা বৈশাখ থেকেই প্রচারে এসেছে দীপ্ত টিভির নতুন ধারাবাহিক 'ওরা থাকে ওধারে'। নাটকটিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন পুনম হাসান জুঁই। একটি সাহসী মেয়ের গল্প নিয়ে নাটকটি নির্মিত। এখানে তার চরিত্রের নাম তাফু। প্রতি শনি হতে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা এবং রাত আটটা ৩০ মিনিটে প্রচার হচ্ছে এই মেগা ধারাবাহিক নাটকটি।

নাটকটি প্রসঙ্গে জুঁই বলেন, ‘ভিন্ন ধাঁচের গল্পের একটি নাটক। একটি সাহসী মেয়ের গল্প। এটার কেন্দ্রিয় চরিত্রে কাজ করছি,বেশ চ্যালেঞ্জিং একটা চরিত্র। অনেকদিন ধরেই এটাতে কাজ করছি কিন্তু এটা প্রচারে আসতে একটু সময় নিয়েছে।’

তিনি আরও বলেন, ‘অনেকটা সময় ধরেই কাজ করছি এবং ভালো ভালো কাজ করেছি। অনেক কাজ করলেও আমি সবসময় প্রচার থেকে নিজেকে দূরেই রাখতাম বেশি। শুধু কাজটাকেই প্রাধান্য দিয়েছি সবসময়।’

আহমেদ খান হীরকের রচনা ও হাবীব মাসুদ এবং ফিরোজ কবীর ডলারের যৌথ পরিচালনায় এই নাটকে পুনম হাসান জুঁই ছাড়াও অভিনয় করেছেন সাবিনা রিমা, সুদীপ, খাইরুল আলম সবুজ, মনিরা মিঠু, শেলী আহসান, সেলিম আহমেদ, তিষা সরকার, চান্দা মেহজাবিন, শারমিন আঁখি, অন্তরা আজিম, রাজিব রাজ, আহমাদ সাদ, তাসমিনা কোরাইয়া, সায়ীদ সুমন, জীবন রায়, কাজল সুবর্ন, রহমাতুল করিম, মৌসুমী অধিকারী, রিয়া চৌধুরী এবং সাইফ চন্দন প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন