‘আমার দায়িত্ব নেওয়ার ক্ষমতা কোনো পুরুষের নাই’

  22-04-2018 02:28PM

পিএনএস ডেস্ক:জাজের সিনেমায় কাজের সুযোগ মানেই যেন তারকা বনে যাওয়ার মতো। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ‘দহন’ নামে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এই সিনেমায় সিয়াম-পূজার সঙ্গে একজন নায়িকা অভিনয় করবেন বলেও জানানো হয় এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

তবে কে হবেন জাজের নতুন নায়িকা? এমন প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা যায়, ‘দহন’ সিনেমার আরেক নায়িকা আজমেরি হক বাঁধন। বাঁধনকেই এই সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছে। যদিও এই প্রসঙ্গে বাঁধন বলেছেন, ‘‘আমি এখনো ‘দহন’ সিনেমায় সাইন করিনি।’’

আত্মবিশ্বাসী বাঁধন বলেন, সিনেমা নিয়ে দুই তিনজন পরিচালকের সঙ্গে কাজের কথা হচ্ছে। যারা ইতোমধ্যেই তাদের কাজের মাধ্যমে নিজেদের প্রমাণ করেছেন। আমার সাথে এখনও কিছু চূড়ান্ত হয়নি। আমি চূড়ান্ত কিছু করিনি এখনও।

এদিক বাঁধন জানালেন, আমাকে নিয়ে এখন কেউ সিনেমার কথা চিন্তা করে ডেফিনিটলি তাকে ভীষণ সাহসী কেউ হতে হবে। বিষয়টা এমন না যে, একটি চরিত্র আছে আমি করে ফেললাম। এখন সেই সময়টা আমার নাই। আমি এই কথাটা কাউকে বোঝাতে পারিনি। আমার সাথে যাবে এমন চরিত্রেই আমি কাজ করতে চাই।

বিয়ের ব্যপারেও বাঁধন একই মত দিলেন। তিনি বললেন, সিনেমা এবং বিয়ের ক্ষেত্রে সাহসী কথাটা অনেক জরুরি। কারণ প্রযোজকের যেমন সাহসী হতে হবে নিয়ে টাকা লগ্নী করার। সে পুরুষটাকেও অনেক সাহসী হতে হবে, যে আমার সাথে পথটা চলবে। আমার দায়িত্ব নেওয়ার ক্ষমতা এখন আর কোনো পুরুষের নাই। এখন যে পুরুষটা আমার জীবনে আসবে সে আমার সাথে, আমার মেয়ের সাথে পথ চলবে। যখন সে আমাদের সাথে পথটা চলবে তাকে অবশ্যই অনেক সাহসী হতে হবে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন