২৯ বছরের ছোট প্রেমিকাকেই বিয়ে করলেন মিলিন্দ - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

২৯ বছরের ছোট প্রেমিকাকেই বিয়ে করলেন মিলিন্দ

  

পিএনএস ডেস্ক : ৫২ বছর বয়সি মডেল-অভিনেতা মিলিন্দ সুমন অবশেষে বিয়ে করলেন প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারকে। মিলিন্দের চাইতে অঙ্কিতা বয়সে ২৯ বছরের ছোট। শনিবার সন্ধ্যায় ভারতের মহারাষ্ট্রের আলীবাগের একটি ফার্মহাউজে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

বিয়ের আগে ছোট পরিসরে মেহেদির অনুষ্ঠান হয়েছে সেখানে। ইনস্টাগ্রামে মিলিন্দ সুমন আর অঙ্কিতার মেহেদি অনুষ্ঠানের কয়েকটি ছবি প্রকাশ করেছে তাদের বন্ধুরা। মেহেদি অনুষ্ঠানে সবার সঙ্গে নেচেছেন মিলিন্দ সুমন ও অঙ্কিতা। ভারতের গুয়াহাটির মেয়ে অঙ্কিতার সঙ্গে প্রায় দুই বছর ধরে প্রেম করেন মিলিন্দ।

বয়সের লম্বা ফারাকও তাদের প্রেমে কোনো বাধা তৈরি করতে পারেনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই দুজন নিজেদের রোমান্টিক মুহূর্তের ছবি প্রকাশ করেন। একটি ফ্যাশন উইকে কাজ করতে গিয়ে মিলিন্দ সুমন আর অঙ্কিতার পরিচয়। সেখানে তারা জুটি হয়ে র‌্যাম্পে হাঁটেন। এরপর কয়েকটি ম্যারাথনে অংশ নিয়েছেন একসঙ্গে।

একসময়ের শীর্ষ মডেল মিলিন্দ সুমনের সঙ্গে হাঁটুর বয়সী অঙ্কিতা এভাবেই জুড়ে যান। উল্লেখ্য, এর আগে মিলিন্দ ২০০৬ সালে এক ফরাসি অভিনেত্রীকে বিয়ে করেছিলেন। সেই বিয়ে টিকেছিল মাত্র তিন বছর। এদিকে অঙ্কিতার এটি প্রথম বিয়ে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech