শুরু হলো সানির বায়োপিকের শুটিং

  23-04-2018 09:20AM

পিএনএস ডেস্ক: একটা সময় ছিলেন পর্ন জগতের তারকা, আর এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বৈচিত্রময় এই পথচলা মোটেও সহজ ছিলো না তার জন্য। তবুও তিনি নিজেকে সামলে নিয়েছেন। নীল জগতের অন্ধকার কাটিয়ে অভিনয়ের আলোয় উজ্জ্বল হয়েছেন।

হ্যাঁ, বলছি বলিউড অভিনেত্রী সানি লিওনের কথা। তার জীবনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে সিনেমা। নাম ‘করণজিৎ কাওর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’। নির্মাতা অভিষেক ভার্মা ছবিটি পরিচালনা করছেন।

সুদূর দক্ষিণ আফ্রিকায় সম্প্রতি এই ছবির শুটিং শুরু হয়েছে। ছবিতে সানির স্বামীর চরিত্রে অভিনয় করছেন তার বাস্তব জীবনের স্বামী ড্যানিয়েল ওয়েবার। ছবিটি মূলত ওয়েব সিরিজ আকারে জি-ফাইভ প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এতে উঠে আসবে, একজন সাধারণ কিশোরী সানি লিওন থেকে পর্নতারকা হওয়া এবং তারপর কিভাবে বলিউডের তারকা অভিনেত্রী হলেন।

এই ছবি প্রসঙ্গে সানি বলেন, আজকের জায়গায় আসতে অনেক লড়াই করতে হয়েছে। সেই ২১ বছর বয়স থেকেই মানুষের নিগ্রহের শিকার হয়ে আসছি। বলিউডে আসার প্রথম দিকেও অনেক কটু কথা শুনতে হয়েছে। তবুও হাল ছাড়িনি।

তিনি আরো বলেন, এই বছরটা আমার জন্য অন্যতম ব্যস্ততার বছর, যেমনটি আমি চেয়েছিলাম। পুরো টিমের সঙ্গে দারুণ সময় কাটছে। আনন্দের সঙ্গেই আমরা শুটিং করছি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন