‘অ্যাভেঞ্জার্স’কে ঘিরে ঢাকায় অবিশ্বাস্য উন্মাদনা! - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

‘অ্যাভেঞ্জার্স’কে ঘিরে ঢাকায় অবিশ্বাস্য উন্মাদনা!

  

পিএনএস ডেস্ক: সুপারহিরোভিত্তিক ছবিগুলো বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়। এর মধ্যে অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘অ্যাভেঞ্জার্স’। এই সিরিজের সর্বশেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মুক্তি পাচ্ছে শুক্রবার (২৭ এপ্রিল)। আন্তর্জাতিক বাজারের সঙ্গে একই দিনে ছবিটি ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে। আর ছবিটি দেখার জন্য এখানকার দর্শকের ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে।

এরই মধ্যে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সের সামনে দর্শকের দীর্ঘ লাইন লেগে গেছে ‘অ্যাভেঞ্জার্স’-এর টিকেট কেনার জন্য। শুধু শপিং মলের ভেতরে নয়, এতো বেশি দর্শকের সমাগম হয়েছে যে, তাদের লাইন চলে গেছে একেবারে বাইরের রাস্তা পর্যন্ত! যা রীতিমত হতবাক করে দিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষকে।

স্টার সিনেপ্লেক্সের কর্মকর্তা জানান, প্রতি দিন ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির ১৩টি শো চালানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর পরও আগামী দুই দিনের টিকেট অগ্রিম বিক্রি হয়ে গেছে। টিকিট বিক্রি করেও কুলাতে পারছেন না কাউন্টারের সার্ভিস প্রোভাইররা।

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবিতে থাকছে মার্ভেল কমিকসের সব সুপারহিরো। এতো দিন এক বা একাধিক সুপারহিরোর ছবি দেখলেও দর্শক এবারই প্রথম সব সুপারহিরোদের দেখার সুযোগ পাচ্ছেন। ফলে এই ছবির প্রতি সবার আগ্রহ অন্য পর্যায়ে গিয়ে পৌঁছেছে।

এর আগে কেবল ট্রেলার দিয়েই ইতিহাস গড়েছে এই ছবি। এরই মধ্যে সর্বকালের সবচেয়ে বেশি দেখা ট্রেলার এখন ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির। মার্ভেল স্টুডিওস প্রযোজিত এই ছবি পরিচালনা করেছেন দুই ভাই জো রুশো ও অ্যান্থনি রুশো।

এই ছবিতে অভিনয় করেছেন হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা রবার্ট ডাউনি জুনিয়র (আয়রন ম্যান), টম হল্যান্ড (স্পাইডার-ম্যান), ক্রিস প্রাট, স্কারলেট জোহানসন (ব্ল্যাক উইডো), মার্ক রাফালো (হাল্ক), ক্রিস ইভান্স (ক্যাপ্টেন আমেরিকা), জেরেমি রেনার (হাউকি), এলিজাবেথ ওলসেন, অ্যান্থনি ম্যাকি, পল রুড (অ্যান্ট-ম্যান), জোয়ি স্যালডানা, ডেভ বাউটিস্টা, পম ক্লেমেনটিয়েফম, বেনেডিক্ট কাম্বারব্যাচ (ডক্টর স্ট্রেঞ্জ), চ্যাডউইক বোসম্যান (ব্ল্যাক প্যান্থার), টম হিডেলস্টন (লকি), সেবাস্তিয়ান স্ট্যান, পিটার পিঙ্কলেজ, জশ ব্রোলিনসহ অনেকে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech