বাবার পথ ধরে গানে আসছেন এলমা সিদ্দিকী - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

বাবার পথ ধরে গানে আসছেন এলমা সিদ্দিকী

  

পিএনএস ডেস্ক : সংগীতে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন লোকধারার গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী বারী সিদ্দিকীর একমাত্র কন্যা এলমা সিদ্দিকী। দুটি গান ও মিউজিক ভিডিও নিয়ে আসছেন তিনি। অভিষেক অ্যালবামের শিরোনাম ‘ভালোবাসার পরে’। আগামী সপ্তাহে এটি আসছে বাংলাঢোলের ব্যানারে।

এলমার জন্য দুটি গান লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী। এর মধ্যে ‘বারুদমাখা ঘরে’ গানটির সুর করেছেন কুমার বিশ্বজিৎ, সংগীতায়োজন করেছেন কিশোর। অন্যদিকে ‘আমি কি আর’ গানটির সুর-সংগীতায়োজন করেছেন যথাক্রমে প্লাবণ কোরেশী ও পংকজ।

লন্ডন থেকে গ্র্যাজুয়েশন শেষ করে দেশে ফিরেছেন এলমা। এখন থেকে শুধু গান নিয়েই থাকবেন। বাবার সান্নিধ্যে থেকে গানের প্রতি আগ্রহী হয়ে উঠেছিলেন। খুব সহজে তার গাওয়া গানগুলো কণ্ঠে তুলতে পারতেন এলমা। অ্যালবাম প্রকাশের সন্ধিক্ষণে বাবার কথা মনে পড়ছে তার।

অভিষেক অ্যালবাম প্রসঙ্গে এলমা বলেন, ‘২০১২ সাল থেকে অ্যালবাম করার পরিকল্পনা চলছিলো। বাবা কিংবা আমি এ ব্যাপারে তাড়াহুড়ো করতে চাইনি। বাবা ব্যস্ত ছিলেন। আমিও চাপ দিইনি। স্বতঃস্ফুর্তভাবে কাজটা এগিয়েছে। তিনি বেঁচে থাকলে নিশ্চয়ই আনন্দিত হতেন।’

এলমা জানান, লোক গান দিয়ে আত্মপ্রকাশ করলেও তিনি ভালো মানের গানে বিশ্বাসী, সেটি যে ঘরানারই হোক না কেন। তার বিশ্বাস ‘ভালোবাসার পরে’ শ্রোতাদের মনে জায়গা করে নেবে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech