কানের লাল গালিচায় ক্রিস্টেন স্টুয়ার্টের খালি পায়ে পদাচরন!

  

পিএনএস ডেস্ক:কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচা বিশ্বব্যাপী দারুণ সম্মানজনক একটি স্থান। এই গালিচায় পা ফেলার সুযোগ পান যারা, তারা নিঃসন্দেহে নিজেদেরকে সৌভাগ্যবান মনে করেন। কিন্তু এই লাল গালিচায় হাঁটার সময় নারীদের পায়ে উঁচু হিল পরা থাকে। অনেকটা অঘোষিত নিয়ম হয়ে দাঁড়িয়েছে এটা। যা কোনোভাবেই মেনে নিতে পারছেন না হলিউড অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট।

তাইতো অন্যরকম এক প্রতিবাদ জানালেন ক্রিস্টেন স্টুয়ার্ট। উঁচু হিল নয়, একেবারে খালি পায়ে হেঁটেছেন কানের লাল গালিচায়। মজার ব্যাপার হচ্ছে, তিনি নিজের পায়ের উঁচু হিল খুলেছেন লাল গালিচায় এসেই। অর্থাৎ সবার সামনে হিল খুলে তিনি বুঝিয়েছেন যে, এই গালিচায় হাঁটতে হলে উঁচু হিল পরার কোনো আবশ্যকীয়তা নেই।

গত কয়েক বছরে কানে নারীদের উঁচু হিল পরার বিষয়টি অনেক বিতর্কিত হয়েছে। কারণ এরই মধ্যে উঁচু হিল না পরার কারণে অভিনেত্রীদের উৎসবে ঢুকতে না দেয়ার ঘটনাও ঘটেছে। তাই এর জোরালো প্রতিবাদ জানাচ্ছেন ক্রিস্টেন।

এবারের উৎসবে শুধু একজন অভিনেত্রী হিসেবে অংশ নেননি ক্রিস্টেন স্টুয়ার্ট। তিনি এবার মূল প্রতিযোগিতা বিভাগের একজন বিচারক। তার সঙ্গে রয়েছেন আরো ৯জন বিচারক। যাদেরকে নেতৃত্ব দিচ্ছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী কেট ব্ল্যানচেট। তাদের বিচারেই নির্বাচিত হবে কানের সেরা ছবি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech