অভিনেত্রী তাজিন আহমেদের জানাজা বুধবার

  

পিএনএস ডেস্ক: অভিনয় শিল্পী তাজিন আহমেদের জানাজা বুধবার (২৩ মে) বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সম্পাদক ও অভিনেতা রওনক হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, জানাজার পর তাজিন আহমেদের প্রতি শ্রদ্ধা জানাতে পারবেন তার বন্ধু, সহকর্মী, শুভানুধ্যায়ীরা।

জানা যায়, গোসল শেষে তাজিনের মরদেহ আজ রাতে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘরে রাখা হবে। সেখান থেকেই তাকে নিয়ে যাওয়া হবে আজাদ মসজিদে।

মঙ্গলবার দুপুরে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাজিন আহমেদকে নিয়ে যাওয়া হয় শিনশিন-জাপান হাসপাতালে। সেখান থেকে বেলা দেড়টার দিকে তাজিনকে নেওয়া হয় উত্তরার রিজেন্ট হাসপাতালে। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বিকেল ৪টা ৩৫ মিনিটে মারা যান এ জনপ্রিয় অভিনেত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর।

প্রসঙ্গত, তাজিন আহমেদ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে তিনি আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় করেন। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন। টেলিভিশন নাটকের মাধ্যমে পান তারকাখ্যাতি।

সাম্প্রতিক সময়ে টেলিভিশন নাটকে কিছুটা অনিয়মিত ছিলেন তাজিন। তবে কিছুদিন আগেই মঞ্চে আরণ্যকের দর্শক নন্দিত ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেছেন তাজিন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর করে তাজিন আহমেদ ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেছেন। আনন্দ ভুবন ম্যাগাজিনের কলামিস্টও ছিলেন তিনি।

১৯৯৬ সালে মা দিলারা জলির রচনা ও শেখ নিয়ামত আলীর নির্দেশনায় ‘শেষ দেখা শেষ নয়’ এর মাধ্যমে টেলিভিশন অভিনয়ে তার যাত্রা শুরু হয়। বিটিভিতে নাটকটি প্রচারিত হয়েছিল।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech