শাকিবের কারণে বহুবার গর্ভপাত করিয়েছি, বিস্ফোরক মন্তব্য অপুর

  15-06-2018 12:54PM

পিএনএস ডেস্ক : অপু বিশ্বাস এবং শবনম বুবলীকে নিয়ে প্রায় কোন না কোনও কন্ট্রোভার্সি মাথাচারা দিয়ে ওঠে৷ এই দুই অভিনেত্রীর সম্পর্ক যে আদায়-কাঁচকলায়, তা আর বলতে বাকি নেই৷ তাঁদের বাগবিতন্ডার কারণ আর কেউ নন শাকিব খান৷ সুপারস্টারকে নিয়ে যত সমস্যা তাঁদের মধ্যে৷ শাকিব-অপুর বিয়ে, বিচ্ছেদ থেকে শুরু করে বুবলী-শাকিবের প্রেমের গুঞ্জন৷ কোনও বিষয়ই বাদ পড়ে না তাঁদের ঝামেলার মধ্যে৷ কখনও বুবলী, অপুর সম্বন্ধে খারাপ মন্তব্য করেন, তো কখনও অপু, বুবলীকে তাক করে বিভিন্ন মন্তব্য করেন৷

ফের শিরোনামে উঠে এল তাঁদের নতুন ঝগড়া৷ বুবলীর ব্যাপারে তো মন্তব্য করলেনই সঙ্গে নিজের সম্বন্ধেও বিস্ফোরক কমেন্ট করে বসলেন অপু বিশ্বাস৷ তিনি নাকি বহুবার অবর্শন করিয়েছেন৷ শাকিব খানের ছবি ‘সুাপরহিরো’ তে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনব বুবলী৷ রোম্যান্স-অ্যাকশন-ড্রামা নিয়েই তৈরি ছবির চিত্রনাট্য৷ সেই ছবির গান ‘তোমাকে আপন করে পাব’ সম্প্রতি মুক্তি পেয়েছে৷ যেই গানটি পুরোপুরি ফ্যানদের মুগ্ধ করেছে৷ তবে কিছুক্ষণ পর গানটির ভিডিওতে সকলের বিভিন্ন কমেন্ট আসতে শুরু করে৷ যেখানে সবার দাবি বুবলীর গানটির পেট টা কেমন ফুলে আছে৷ বুবলী বোধহয় প্রেগনেন্ট৷ তারপরই শুরু হয় জল্পনা৷

বিভিন্ন কারণে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো নয় অপু বিশ্বাসের। এখন তিনি কলকাতায় শুটিং করেছেন। ছবির নাম ‘শর্টকাট’৷ পরিচালক সুবীর মণ্ডল। নচিকেতার লেখা একটি গল্পকে নিয়ে তৈরি হচ্ছে মুভিটি৷ এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে। বুবলীর প্রসঙ্গ তাঁকে প্রশ্ন করতেই তিনি বলেন, ‘ কে প্রেগনেন্ট হলো তাঁর খবর আমি কিভাবে বলবো। যার ইচ্ছে সে প্রেগনেন্ট হয়েছে। প্রেগনেন্ট হতেই পারে। আমিও প্রেগনেন্ট হয়েছিলাম। অনেকবার অ্যাবরশনও করিয়েছি। এ নিয়ে আসলে আমার কিছু বলার নেই’।

প্রসঙ্গত ‘শর্টকাট’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর পাশাপাশি অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবিটি সঙ্গীত পরিচালনা করবেন নচিকেতা।

ছবির প্লট সম্বন্ধে পরিচালক সুবীর মণ্ডল জানিয়েছেন, “আমাদের সকলের মধ্যেই একটা শর্টকাট নেওয়ার প্রবণতা দেখা যায়। পরিণতিতে কেউ সফল, কেউ ব্যর্থ। এই সময়ের প্রেক্ষাপটে দাঁড়িয়ে দুটো আলাদা আর্থ-সামাজিক অবস্থার দুই যুবকের গল্প ‘শর্টকাট’। বিত্তবান পরিবারের একটি ছেলে আর ঠিক পাশের বস্তিতে থাকা আর একটি ছেলে। আপাতদৃষ্টিতে দু’জনের অবস্থান আলাদা হলেও তাদের দু’জনের জীবনেই ব্যর্থতার গ্লানি রয়েছে। কোথাও গিয়ে তারা মিলে যায়। এ বার তারা পরিস্থিতি থেকে বেরোতে পারে কি না সেটা নিয়েই গল্প।”

পিএনএস /জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন