হাসপাতালে কাটল পরীমনির ঈদ

  16-06-2018 06:31PM

পিএনএস ডেস্ক : ঈদটা হাসপাতালেই কাটছে পরীমনির। ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা চিকিৎসা নিতে বর্তমানে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি আছেন। গতকাল রাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। অভিনেত্রীর সহকারী মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেন।

মেহেদী হাসান জানান, গতকাল রাতে হঠাৎ করেই পরীমনির বুকে ও পেটে ব্যথা শুরু হয়। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিরিয়াস কিছু হয়নি। প্রাথমিক চিকিৎসার পর তিনি এখন সুস্থ আছেন। চিকিৎসকরা তাকে আরো সময় পর্যবেক্ষণে রাখতে চান। পুরোপুরি সুস্থ হয়েই বাড়ি ফিরবেন তিনি।

পরীর হঠাৎ অসুস্থ হওয়ার খবর ছড়ায় সোশাল মিডিয়া থেকে। তার ঘনিষ্ঠ একজন অসুস্থ পরীর ছবি আপলোড করেন ফেসবুকে। তাতে দেখা যায়, হাতে স্যালাইন লাগানো অবস্থায় হাসপাতালের বিছানায় শুয়ে আছেন পরীমনি।

ব্যাপক জনপ্রিয় এই নায়িকার ভক্তরা তার সুস্থতা কামনা করেছেন। বিশেষ করে ঈদের দিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া মন ভেঙে দেয়ার মতোই খবর বটে। নতুন ছবি মুক্তির ব্যস্ততা এবার নেই পরীর। যদিও ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তির পাওয়ার কথা ছিল। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন কায়েস আরজু। ছবিটির মুক্তির দিন পিছিয়ে দেয়া হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন