বিগ বস-এ আসছে আরও এক পর্নস্টার!

  

পিএনএস ডেস্ক :এবারের ‘বিগ বস’-এ যে বেশ কিছু চমক রয়েছে, সে খবর ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন দর্শকরা। জানা হয়ে গিয়েছে, একাধিক প্রতিযোগীর নামও। কিন্তু প্রতিবারের মতো এবারও সব নাম এখনও প্রকাশ্যে আনেনি আয়োজকরা।

তবে সম্প্রতি ‘বিগ বস ১২’-র প্রতিযোগী হিসেবে ফাঁস হয়েছে একটি নাম। আর তারপর থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। তবে কি সানি লিওনের পর ফের এক পর্নস্টারকে দেখা যাবে বিগ বস-এর সংসারে?

ঘরের অন্দরের কেচ্ছা সবসময় দর্শকদের পছন্দ হয়। আর তাই প্রতিবারই ছোটপর্দায় জনপ্রিয়তার শীর্ষে থাকে এই সেলিব্রিটি রিয়ালিটি শো। ইতিমধ্যেই খবর মিলেছে, এবার আরও বোল্ড হতে চলেছে শোয়ের ফরম্যাট। কারণ এবার বাস্তবের জুটিদেরই প্রতিযোগী হিসেবে দেখা যাবে। এদের মধ্যে সমকামী যুগলরাও থাকবেন।

দেখা যাবে স্ট্রিপার, এমনকী যৌনকর্মীদেরও। আসলে শোয়ের এক্স ফ্যাক্টর আরও জোরদার করার চেষ্টা করছে কর্তৃপক্ষ। আবার এও শোনা গিয়েছিল, নিজের ক্যারিয়ারে ঘুরে দাঁড়াতে কমেডিয়ান কপিল শর্মাও নাকি আসতে পারেন প্রতিযোগী হিসেবে। তবে আপাতত চর্চা চলছে নতুন নামটি নিয়ে।

একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সানি লিওনের পর আবার এক পর্নস্টার বিগ বস-এর সংসারে পা রাখতে চলেছেন। মাথায় কি মিঞা খালিফার নাম আসছে? আসতেই পারে। কারণ গত দুই মরশুমেও শোনা গিয়েছিল নীলছবির জনপ্রিয় সেই তারকার নাম।

কিন্তু আপনার আন্দাজ সঠিক নয়। তিনি শান্তি ডায়নামাইট। হ্যাঁ, নামেই যখন ধামাকা, তখন তাঁকে নিয়ে উত্তেজনা পারদ চড়াটাই স্বাভাবিক।

এর আগে এই শোয়ে পর্নস্টার হিসেবেই পা রেখেছিলেন ভারতীয় বংশোদ্ভূত সানি। বিগ বস তাঁর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের তালিকায় নাম রয়েছে তাঁর।

এবার কি পালা শান্তির? গ্রিক পর্নস্টার শান্তিকে অ্যায়জাজ খানের সঙ্গে ‘আই লাভ দুবাই’ ছবিতে দেখা গিয়েছে। ভাবছেন তো গ্রিক তারকার নাম শান্তি কেন? আসলে এই পর্নস্টারের মা পাঞ্জাবি। আর এভাবেই ভারতের সঙ্গে আত্মিক যোগ রয়েছে।

তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফে এ বিষয়ে এখনও কিছু নিশ্চিত করে বলা হয়নি। কিন্তু এবার যে বিস বস-এর পরিবেশ বেশ উষ্ণ হতে চলেছে, তা আন্দাজ করা যেতেই পারে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech