আটক মোশারফ করিম!

  

পিএনএস ডেস্ক :নিজে বেকার কিন্তু বউ এলাকার কমিশনার। তাতেই ধরাকে সরা জ্ঞান করছিলেন তিনি। মানুষকে নানা ভাবে হয়রানিতো ছিলই, সর্বশেষ চাইনিজ রেস্টুরেন্টে চাঁদা চাইতে গিয়ে আটকা পড়েন মোশাররফ করিম। রেস্টুরেন্ট কর্তৃপক্ষ তার কাউন্সিলর স্ত্রী অপর্ণা ঘোষকে জানায় বিষয়টি। তার নির্দেশে আটকে রাখে মোশাররফ করিমকে। একই দড়িতে মোশাররফ করিমকে রেষ্টুরেন্ট কতৃপক্ষ বেঁধে রাখে তার চাঁদবাজ দুই সঙ্গীসহ। তবে এটি কি সত্যিই চাঁদাবাজির ঘটনা? নাকি আরো কোন কারণ আছে এর পেছনে?

কি কারণে এমন পরিস্থিতিতে পড়েছেন মোশাররফ করিম। ঘটনা বাস্তবে নয়।

ঈদের নাটক ‘বউ কার’ এর জন্য এমন বেকার চাঁদাবাজ চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম। চাঁদ রাতে নাটকের শ্যুটিং করেছেন উত্তরাতে। সাজিন আহমেদ বাবুর রচনা ও পরিচালনায় নাটকটিতে আরো অভিনয় করেছেন শহীদুল্লাহ সবুজ।

নাট্যকার ও নির্মাতা সাজিন আহমেদ বাবু বলেন, কমেডি ঘরাণার একটি কাজ করেছি। তবে কিছু তথ্য দেওয়ারও চেষ্টা করেছি। সেটি হলো, আমাদের গোয়েন্দারা নানা উপায়ে অপরাধী ধরতে সচেষ্ট থাকে এবং বেশিরভাগ ক্ষেত্রে সফল হয়। আসলে বেকার শাহীন আলম চরিত্রে অভিনয় করা মোশাররফ করিম ডিবি কর্মকর্তা। যে অপরাধী ধরার পরিকল্পনা হিসেবে ডিবি’র চাকরী থেকে বরখাস্ত হওয়ার নাটক করে। ঈদের তৃতীয় দিন একুশে টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech