সানির হেটার্সদের বিপক্ষে গেলেন ভক্তরা

  18-06-2018 10:35PM

পিএনএস ডেস্ক : গতকাল বাবা দিবস উপলক্ষে বলিউড সেনসেশন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবার তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। ছবিতে আছেন তিনি নিজে, স্ত্রী সানি লিওন আর তাঁদের বড় মেয়ে নিশা।

আর বিছানায় শোয়া এই তিনজনের 'নিরুদ্বেগ' ছবিটিই হয়ে যায় সোশাল মিডিয়ায় ট্রোলের শিকার। বেশ কিছু ভালো মন্তব্য আসতে থাকে আর আসতে থাকে খারাপ মন্তব্যও। এতটাই খারাপ মন্তব্য আসে, যা প্রকাশযোগ্য নয়।

নেট ব্যবহারকারীদের এক অংশ এই ধরনের ছবি প্রকাশের অনুপযুক্ত বলেও মন্তব্য করেন।

তবে, হেটার্সদের বিষয়ে বেশ সতর্ক ছিলেন সানি লিওনের ভক্ত-অনুরাগীরা। তাঁরা যা লেখেন, তার সারমর্ম হলো, মাতুত্বের কী আলাদা কোনো পোশাক আছে? বা তোমরা বোকা, মাতৃত্বও তোমাদের কাছে বিচারের বিষয়? আর একজন বেশ স্পষ্ট করেই বলেন, এই ছবিটা বিভিন্ন লেভেল থেকেই উপযুক্ত। ওঁদের তিনজনের জন্য শুভ কমনা।

বাবা দিবস উপলক্ষে সানি লিওন নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে স্বামী ড্যানিয়েলকে নিয়ে লেখেন, একজন পুরুষ.....একজন বাবা.....একজন স্বামী.....একজন বন্ধু.....একজনই যে আমাদের নানাভাবে, নানা প্রকারে বেষ্টন করে রাখে। যে আমাদের জীবনের সেরাটা দেয় আর অশেষ ভালোবাসা তো রয়েছেই। আমরা সবাই তোমাকে ভালোবাসি।

সূত্র : এনডিটিভি

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন