এবার এভ্রিলে চটেছেন বুবলী!

  

পিএনএস ডেস্ক :একটানা সত্তরটির বেশি ছবিতে কাজ করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। সহসা এক বেলায় আবির্ভাব ঘটে শবনম বুবলী নামের এক আনকোরা নায়িকার। এরপর থেকেই দূরত্ব বাড়তে থাকে, আর সংসার ভেঙে সেটা দাড়ায় বিচ্ছেদে। এরপর ঢাকাই কিং ব্যস্ত হয়ে পড়েন নায়িকা বুবলীকে নিয়ে। এক সাথে ইতিমধ্যে আটটি ছবি করে ফেলেছেন দুই বছরের কম সময়ে।

এদিকে ইতিহাস আবার পুনরাবৃত্তি করছে। সম্প্রতি 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'প্রতিযোগিতার চ্যাম্পিয়ন খেতাব থেকে বঞ্চিত হওয়া জান্নাতুল নাঈম এভ্রিলের সাথে ছবি করার ঘোষণা দেন শাকিব খান। মিডিয়াতে ঘটা করে সংবাদও হয় এ নিয়ে। আর এর পরই শাকিবের সাথে চুক্তি তে থাকা ছবি থেকে নিজেকে সড়িয়ে নিলেন বুবলী।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন শাকিব খানের কথিত প্রেমিকা ও অভিনেত্রী শবনম বুবলী এই খবরে এতটাই ক্ষেপেছেন যে শাকিব খানের সঙ্গে চুক্তিবদ্ধ নতুন ছবি একটি প্রেম দরকার, মাননীয় সরকার করবেন না বলে জানিয়েছেন।

বুবলী বলেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আলোচনা করেই ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু একই প্রযোজনা প্রতিষ্ঠান তাই তাদের দিক থেকেও এই ব্যাপারে আপত্তি নেই।’

তবে চলচ্চিত্র বোদ্ধারা এরই মধ্যে বুঝে ফেলেছেন এ অজুহাতে শাকিব খানের ছবি থেকে সরে দাড়ানোর পাত্রী বুবলী নন। এর পেছনে অন্য কারণ আছে। আর অন্য সেই কারণ এভ্রিল। কারণ বুবলীও চাইছেন বাংলাদেশে তিনি ছাড়া অন্য কোন নায়িকার সঙ্গে শাকিব খান অভিনয় না করুক।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech