শাকিবের সাথে বিয়ে নিয়ে যা বললেন বুবলি

  

পিএনএস ডেস্ক :গত ২৬ জুন অনুষ্ঠিত হয় শাপলা মিডিয়ার প্রযোজনায় শাহিন সুমনের পরিচালনায় ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ নামের একটি চলচ্চিত্রের মহরত। চলচ্চিত্রটিতে শাকিব খানের বিপরীতে চিত্রনায়িকা বুবলির সঙ্গে কথা চূড়ান্তও হয় নির্মাতা প্রতিষ্ঠানের। কিন্তু মহরতের পরপরই চিত্রনায়িকা বুবলি জানালেন, চলচ্চিত্রটি তার করা হচ্ছে না।

সিনেমাপাড়ায় গুঞ্জন উঠেছে-বিয়ে করে ফেলেছেন শাকিব-বুবলি। দু’জনের ভুল বোঝাবুঝির জেরেই ছবিটি ছেড়েছেন বুবলি। প্রযোজক সেলিম খানও বলছেন-শাকিব- বুবলির নামে অপপ্রচারের ফলেই বুবলি ছবি ছেড়েছেন এমন সংবাদ ছড়িয়েছে।

তবে ছবি ছাড়ার বিষয়টিকে সত্য বলেই স্বীকার করেছেন বুবলি। তবে ছবি ছাড়ার কারণ গুলোকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

বুবলি বললেন, “আমি আসলে একই প্রযোজনা প্রতিষ্ঠানের আরেকটি ছবির জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। সেটাই আগে করার কথা ছিলো। হঠাৎ এ ছবিটার ব্যাপারে প্রযোজনা সংস্থার আগ্রহী হওয়ায় মহরত অনুষ্ঠানটা হয়েছে। কিন্তু একই সময়ে একের অধিক ছবিতে আমার কাজ করা হয়নি এখনও, কারন আমি একটি কাজ শেষ করে কিছু সময় নিয়ে আরেকটা ছবির জন্য নিজেকে প্রস্তুত করি। তাই এমন সিদ্ধান্ত।”

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech