ত্রিভুজ প্রেমে রণবীর?

  08-07-2018 07:14PM

পিএনএস ডেস্ক : শিরোনামটি পড়ে অবাক হয়েছেন নিশ্চয়ই? বলিউডের এই সময়কার সবচেয়ে আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। পর্দায় যেমন জনপ্রিয়, তেমনি বাস্তব জীবনেও তারা প্রেমী। এত সুন্দর জুটিতে ভাঙন?

না দুঃখ পাওয়ার কিছু নেই। কেবল পর্দাতেই ভাঙছে তাদের জুটি। খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালির গত তিনটি ছবিতেই ছিলেন রণবীর ও দীপিকা। ‘বাজিরাও মাস্তানি’, ‘রামলীলা’ ও সর্বশেষ ‘পদ্মাবত’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। তিনটি ছবিই দর্শকপ্রিয়তার সঙ্গে বক্স অফিসেও তুমুল ব্যবসা করে।

তবে এবার আর বানসালির ছবিতে দেখা যাচ্ছে না রণবীর-দীপিকা জুটিকে। জানা গেছে, তার আগামী প্রজেক্টে নায়ক হিসেবে রণবীর সিং থাকছেন ঠিকই, কিন্তু থাকছেন না দীপিকা। নায়িকার ভূমিকায় নেয়া হচ্ছে আলিয়া ভাটকে।

মূলত দর্শকের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জয়লীলা বানসালি। এক জুটি দেখতে দেখতে যেন দর্শকের কোনো অনীহা না আসে, সেজন্য তিনি নতুন জুটি তৈরি করছেন।

বছর খানেক আগে একটি ভ্রমণ সংস্থার বিজ্ঞাপনে রণবীর-আলিয়ার জুটিবদ্ধ অভিনয় অনেকেই পছন্দ করেছে। তাই ধারণা করা হচ্ছে, বানসালির ম্যাজিক নির্মাণে এই জুটি আরো বেশি বিশেষ হয়ে দেখা দেবেন সিনেমার পর্দায়।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন