যেভাবে বলিউডের নায়কেরা তাদের সঙ্গিনীকে প্রপোজ করেছিলেন!

  


পিএনএস ডেস্ক :তারা ফিল্মি দুনিয়ার মানুষ। আবার তাদের রিয়েল লাইফেও পড়েছে ফিল্মের ছায়া। পার্টনারকে প্রপোজ করতে গিয়ে অনেক সময়ই ফিল্মি কেতার দারস্থ হয়েছেন তারা।
কেউ সমুদ্রের ধারে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করেছেন, কেউ আবার কফি মগে ফেলে দিয়েছেন দুর্দান্ত একটি এনগেজমেন্ট রিং। ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য এমনি কিছু রোমান্টিক জুটির প্রোপোজের মুহূর্ত শেয়ার করবো

শাহরুখ খান-গৌরি: টিনএজ থেকেই গৌরির সঙ্গে ডেটিং শুরু করেছিলেন শাহরুখ। বলি বাদশার অতিরিক্ত নজরদারিতে বিরক্ত হয়ে এক বার ব্রেকআপ করে মুম্বাই চলে যান গৌরি। তাকে খুঁজতে মুম্বাই আসেন শাহরুখও। বিচে হঠাৎই দেখা হয়ে যায় দু’জনের। কেঁদে ফেলেন দু’জনেই। সেই মুহূর্তে গৌরিকে ফের প্রপোজ করেছিলেন শাহরুখ আর গৌরির উত্তর ছিল ‘হ্যাঁ’।

অক্ষয়-টুইঙ্কল: একটি ম্যাগাজিনের শুট করার সময় টুইঙ্কেলের সঙ্গে ডেট শুরু করেন অক্ষয়। এক বছর পর টুইঙ্কেলকে প্রপোজ করেছিলেন ‘খিলাড়ি’। তবে, কেরিয়ারের জন্য টুইঙ্কেল নাকি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। পরে ‘মেলা’ ছবি ফ্লপ করার পর অক্ষয়ের প্রস্তাবে সায় দিয়েছিলেন নায়িকা।

অভিষেক-ঐশ্বরিয়া: ‘গুরু’ ছবি থেকেই তাদের প্রেম শুরু। নিউ ইয়র্কে শুটিংয়ের সময় হোটেলের একটি নির্দিষ্ট ব্যলকনিতে দাঁড়িয়েই ঐশ্বরিযার কথা ভাবতেন অভিষেক। পরে যখন ‘গুরু’র প্রিমিয়রে একসঙ্গে নিউ ইয়র্কে যান, তখন সেই হোটেলের সেই ব্যালকনিতে দাঁড়িয়েই ঐশ্বর্যাকে বলেছিলেন, ‘উইল ইউ ম্যারি মি?’ অবশেষে ২০০৭-এ চার হাত এক হয় এই যুগলের।

সাইফ-কারিনা: শাহিদ কপূরের সঙ্গে বিচ্ছেদের পর সাইফের প্রেমে পড়েন কারিনা। সাইফ কারিনাকে নাকি প্রপোজও করেছিলেন ফিল্মি কায়দায়। কিন্তু, কেরিয়ারের জন্য প্রথমে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কারিনা। পরে, অবশ্য ‘হ্যাঁ’ বলতে দু’বার ভাবেননি বলির এই নায়িকা।

কর্ণ-বিপাশা: রূপকথার মতো বিপাশাকে প্রপোজ করেছিলেন কর্ণ। বিপাশার সামনে হাঁটু গেড়ে দশ মিনিট বসেছিলেন তিনি। প্রথমে বিপাশা এড়িয়ে গেলেও পরে আর ‘না’ করতে পারেননি।

হৃতিক-সুজান: টিনএজ থেকেই সুজানের প্রেমে পাগল ছিলেন হৃতিক। প্রপোজ করতে গিয়ে সুজানের কফি মগের মধ্যে রেখে দিয়েছিলেন এনগেজমেন্ট রিং। কফি খেতে গিয়ে সুজান তো থ! ২০০০ সালে বিয়ে করেন তারা। ২০১৪-তে অবশ্য দু’জনের বিচ্ছেদ হয়ে যায়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech