ফের ‘ঝুমা বৌদি’তে কাঁপছে সোশ্যাল মিডিয়া!

  20-07-2018 12:17PM

পিএনএস ডেস্ক :সেনসেশন বৌদি এখন অশরীরি। সদ্য মোনালিসার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিও নিয়ে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবার একটাই প্রশ্ন বৌদি অপদেবতা নাকি অন্যকিছু।

কথায় বলে অপমৃত্যু হলে নাকি আত্মার নিস্তার মেলে না। অপূর্ন থেকে যায় স্বাদ-আহ্লাদ। তাই ভিডিওতে মোনালিসার এমন রূপ থেকে অনেকে মনে করছেন নতুন ধারাবাহিকে এমনটাই ঘটেছে অভিনেত্রীর সঙ্গে। ওয়েবের পর্দার সঙ্গে-সঙ্গে এবার টেলিভিশনের এন্ট্রি নিচ্ছেন ঝুমা বৌদি। ধারাবাহিকের নাম ‘নজর’। ভিডিওতে একদিকে লাল টুকটুকে গর্জিয়াস সিফন শাড়ি। অন্যদিকে আবার লম্বা চুলের বেনি। রাতের ঘন কালো অরণ্যে স্বপ্নচারিনী হয়ে উঠেছেন তিনি।

থার্টি-সিক্স টোয়েন্টি ফোর অ্যান্ড শোলডার টুয়েলেভ! বৌদির ফিজিক্স মেজারমেন্টের কাত ঠাকুরপোদের দল। ওয়েরের পর্দার পাশাপাশি মোনালিসার সোশ্যাল অ্যাকাউন্টে উঠেছে ঝড়। কারণ যেখানে একের পর এক উত্তেজিত ভিডিও পোস্ট করে চলেছেন ঝুমা বৌদা। যা দেখতে রীতিমতো নাজেহাল দশা বৌদির দেবরদের।

সিজন ওয়ানে উমা বৌদি মায়াবী চোখের ইশারা, বাঁকা ঠোঁটের হাসি যে থাবা বসিয়েছে ঠাকুপোদের মনে তা বিট করতে পারল না ঝুমা বৌদি। সব কিছু থেকেও যেন কিছু একটা নেই। তাই জ্যেঠুর বউ-এ এবার পাড়ার মন মজবে কিনা তা নিয়ে একটা সন্দেহে ইতিমধ্যে তৈরি হয়েছে। তাই সিজন টু-এর বৌদি দর্শনের পর অনেকেই হতাশ হয়েছিলেন। কিন্তু কিছু সময়ের মধ্যে ছলাকলায় উমা বৌদিকে গুনে গুনে গোল দিচ্ছেন ভোজপুরী এই বৌদি।

উমাবৌদি’র পর এবার ওয়েব দুনিয়ায় হাজির নটি অ্যান্ড হটি ‘ঝুমাবৌদি’। যাকে দেখে ইতিমধ্যে দুপুরের ঘুম দূরে থাক রাতেরও ঘুমও উড়েছে ঠাকুরপোদের। বারবার উঁকি দিচ্ছেন ওয়েবের জানালায়। আর দেখে টুক করে একাবার নিচ্ছেন ঝুমাবৌদিকে। তবে শুধু হইচইয়ের সাইটে নয়! এই তাকঝাক চলছে মোনালিসার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও। কারন বিভিন্ন সময় নানান ভিডিও ও ছবি পোস্ট করে চলেছেন সুন্দরী। যা দেখতে রীতিমতো ভিড় উপচে পড়ছে সাইবার পাড়ায়।

তবে এটা নতুন কিছু নয়। মা বৌদি রূপে আসার আগেই ফটো সেশনে সাইবারবাসীদের পাগল করেছেন মোনালিসা। যেখানে একটিতে নায়িকা বন্দি হয়েছে স্নানের দৃশ্যে। তবে শুধু স্নান বললে একটু ভুল হবে। স্নানের আগের মুহূর্তে গায়ে হলুদ মাখছেন সুন্দরী। আর সেই মুহূর্ত চার ফ্রেমে বন্দি হয়ে উত্তেজনা বাড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন