ফেসবুকের অপব্যবহার করছেন অভিনেত্রী বিন্দিয়া

  20-07-2018 03:23PM

পিএনএস ডেস্ক :আধুনিক তথ্য-প্রযুক্তির যুগে মানুষের যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোস্যাল মিডিয়া। বিশেষত, বাংলাদেশে ফেসবুক এখন অনেক জনপ্রিয় একটি মাধ্যম। এর বেশিরভাগ ব্যবহারকারীই তরুণ। অথচ অনেকেই বুঝে না বুঝে প্রয়োজনে অপ্রয়োজনে অপব্যবহারও করছে ফেসবুক। এর মাধ্যমে অপ্রাপ্ত বয়স্ত অনেক ছেলে মেয়ের ভবিষ্যত হুমকিতে পড়ছে। ছড়িয়ে পড়ছে নানা আপত্তিকর বিষয়ও। তারকা কিংবা সেলিব্রেটিরাও এর বাইরে নন।

কিছু একটা হতে না হতেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবাইকে জানানো। অন্যকে থ্রেট করা এগুলো যেন মামুলি ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ঢাকাই চলচ্চিত্রের এমন একজন উঠতি নায়িকা বিন্দিয়া কবির-এর ফেসবুকে প্রোফাইলেও সম্প্রতি অপব্যবহারের অভিযোগ পাওয়া গেছে।

তিনি সচরাচর ফেসবুকে থাকেন না। তবে কোনও ছোটখাটো ঘটনা নিয়েও অন্যকে বাক্যবাণে বিদ্ধ করেন এই উঠতি নায়িকা। আর তাতে বিব্রতকর অবস্থায় পড়তে হয় জনপ্রতিনিধি থেকে শুরু করে পুলিশ, প্রযোজক এমকি আত্মীয়-স্বজনদেরও।

ঢাকাই সিনেমা ‘দাবাং’ এর নায়িকা হিসেবে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় বিন্দিয়ার। একে একে মাস্তান পুলিশ, মার্ডার-২,বদলা নিবো বাশর ঘরে ও মাঝির প্রেম চলচ্চিত্রেও অভিনয় করেন তিনি। তার প্রায় সবগুলো ছবিই অশ্লীলতার দায়ে অভিযুক্ত ও সমালোচিত হয়।

কিন্তু এ নিয়ে যখনই কোনও শুভাকাঙ্ক্ষী তাকে কিছু বলতে চেয়েছে তিনি উল্টো ফেসবুকে তাদের হুমকিধামকি দিয়েছেন। করেছেন নানা আপত্তিকর মন্তব্যও।

তবে যত বিতর্কই হোক- এসব ব্যাপারে কখনোই গণমাধ্যমের সামনে মুখ খুলেননি উঠতি নায়িকা বিন্দিয়া কবির।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন