টাকা না দেওয়াই একি করলেন মালাইকা! - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

টাকা না দেওয়াই একি করলেন মালাইকা!

  

পিএনএস ডেস্ক :অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ায় একটি ইভেন্টে যোগ দেওয়ার কথা ছিল। পূর্ব শর্ত অনুযায়ী, আয়োজকরা সমস্ত ব্যবস্থাও করে ফেলেন। কিন্তু, শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার ওই ফ্যাশন ইভেন্টে যোগ দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন মালাইকা অরোরা। যা নিয়ে বেশ কিছুটা হইচইও শুরু হয়।

রিপোর্টে প্রকাশ, ১৫ জুলাই অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ায় একটি ফ্যাশন ইভেন্টে যোগ দেওয়ার কথা ছিল বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার। সেই অনুযায়ী, আয়োজকরা সমস্ত ব্যবস্থাও করে ফেলেন। এমনকী শো-এর জন্য প্রয়োজনীয় গয়নাও কিনে ফেলা হয়। কথা ছিল, ১৫ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত ওই ইভেন্টে থাকবেন মালাইকা। কিন্তু, শো-এ হাজির হওয়ার আগে সমস্ত প্রাপ্য মালাইকাকে মিটিয়ে দেওয়ার কথা ছিল আয়োজকদের। কিন্তু, কথা অনুযায়ী কাজ হয়নি।

বিষয়টির আঁচ পেয়েই অস্ট্রেলিয়ার ওই ইভেন্টে যেতে বেঁকে বসেন মালাইকা। তিনি অস্ট্রেলিয়ায় যাবেন বলে বিমানেও চড়েননি। ফলে, ভিক্টোরিয়ার ওই ফ্যাশন শো বাতিল করে দেওয়া হয়। এ বিষয়ে আয়োজকদের জিজ্ঞাসা করা হলে তারা জানান, বেশ কিছু কারণে ওই শো বাতিল করা হয়েছে। পরে ওই শো-এর আয়োজন করা হবে।

অন্যদিকে মালাইকা অরোরাও বিষয়টিকে অস্বীকার করেননি। তিনি বলেন, কিছু ভুল বোঝাবুঝির জন্য শো বাতিল করা হয়েছে। পরে আবার সময় সুযোগ বুঝে শো-এর আয়োজন করা হবে বলেও মালাইকার মুখে শোনা গিয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech