দাবাং আমার কাল হয়ে ধারালো: মাহি

  22-07-2018 03:10PM

পিএনএস ডেস্ক :২০০৯ সালে ডেভ ডি সিনেমার হাত ধরে বলিউডে পা রাখেন মাহি গিল, যেখানে তাকে দেবদাসের পারো চরিত্রের আধুনিক ভার্সন রূপে দেখা যায়। সেই বছরেই সালমান খানের দাবাং সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। যা তিনি কেরিয়ারের একটা খারাপ পছন্দ বলেই মনে করেন বলে পিটিআই সূত্রে জানা গেছে।

মাহি বলেন, ডেভ ডি এর পর আমি অনেক প্রশংসা ও পুরস্কার লাভ করেছিলাম। আমাকে অনেক সিনেমার অফার দেওয়া হয়েছিল। কিন্তু তারপর আমি দাবাং করলাম এবং সেটাই আমার কাল হল। প্রযোজকরা আমাকে ছোট ছোট চরিত্রের অফার দেওয়া শুরু করল।

ডেভ ডি সিনেমায় অভিনয়ের পর মাহি ফিল্মফেয়ার ক্রিটিকস অ্যাওয়ার্ড ফর বেস্ট অ্যাক্ট্রেস পুরস্কার পান। দাবাং এ আরবাজ খানের অনস্ক্রিন লাভ ইন্টারেস্টের চরিত্রে মাহিকে দেখা যায়।

মাহি গিল আরও জানান, আমার খুব খারাপ লাগছিল কিন্তু আমি বুঝতে পারছিলাম না কি হচ্ছে। আমি ভাগ্যে অত্যন্ত বিশ্বাস করি, আমার ধারনা এটা হওয়ার ছিল। আমার গ্লানি ছিল এই চরিত্রে অভিনয় করার জন্য কিন্তু এখন আর নেই।

ডেভ ডি এবং দাবাং-এর মাঝে মাহি আরও ছোট ছোট কিছু চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও দাবাং-এর সিক্যুয়েলেও তাকে আবার দেখা যায়।

পিটিআই সূত্রে জানা গেছে, আরবাজ খানের অনুরোধে তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন। দাবাং ও অন্যান্য বাণিজ্যিক ছবি প্রসঙ্গে মাহি জানান, আমার ক্ষেত্রে কাল হয়েছিল। আমার কেরিয়ার সেখানেই থেমে গিয়েছিল। তিগ্মাংশু ধুলিয়াকে অসংখ্য ধন্যবাদ আমাকে সাহেব, বিবি অউর গ্যাংস্টার সিরিজে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য।

দাবাং মুক্তির এক বছর পর ২০১১ সালে সাহেব, বিবি অউর গ্যাংস্টার-এর প্রথম সিরিজ মুক্তি পায়। সিনেমার তৃতীয় সিরিজে অভিনয়ে ফিরে এসে মাহি জানান, আমি এই সিরিজের জন্য গর্ব বোধ করি। প্রথম সিরিজ শুরু করার সময় আমরা ভাবতে পারিনি সিনেমাটা এতটা হিট করবে। এই ফ্র্যাঞ্চাইজির সবচেয়ে বড় ব্যপার হল এটা দিনে দিনে বাড়ছে। চরিত্ররা একই আছে, কিন্তু গল্প এগিয়ে চলেছে। এই ফ্র্যাঞ্চাইজির সৌন্দর্য এটাই।

মাহি গিল ছাড়াও সাহেব, বিবি অউর গ্যাংস্টারে সঞ্জয় দত্ত এবং জিমি শেরগিলকে অভিনয় করতে দেখা যাবে। তিগ্মাংশু ধুলিয়া পরিচালিত সিনেমা আগামী ২৭ শে জুলাই মুক্তি পাবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন