জনপ্রিয় মডেল ও সাংবাদিকের লাশ উদ্ধার - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

জনপ্রিয় মডেল ও সাংবাদিকের লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : পাকিস্তানের সাবেক জনপ্রিয় মডেল ও ফ্রিল্যান্স সাংবাদিক কুরআতুলআইন (অ্যানি) আলী খানকে গতকাল শনিবার করাচিতে তাঁর বাসায় মৃত অবস্থায় পাওয়া গেছে। অ্যানি আলী খান নামে তিনি বেশি পরিচিত ছিলেন।

সংবাদমাধ্যম ‘ডন’কে করাচির সিনিয়র সুপারিনটেনডেন্ট পুলিশ (দক্ষিণ) ওমর শহীদ জানান, করাচি জিমখানা আর রাজ্য অতিথি ভবনের কাছে কসর-ই-জয়নাব ভবনের তৃতীয় তলা থেকে অ্যানি আলী খানের মরদেহ উদ্ধার করা হয়। এ এলাকায় রয়েছে কঠোর নিরাপত্তা। পুলিশ ধারণা করছে, এটা পুরোপুরি আত্মহত্যার ঘটনা।

অ্যানি আলী খানের মরদেহ জিন্নাহ পোস্ট গ্র্যাজুয়েট মেডিকেল সেন্টারে পাঠানো হয়। এখানে ময়নাতদন্ত শেষে চিকিৎসকেরা জানান, দম বন্ধ হয়ে তিনি মারা গেছেন। তবে তাঁর শরীরের কোথাও কোনো পোড়া বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ওমর শহীদ আরও জানান, অ্যানি আলী খান তাঁর ফ্ল্যাটে একা বসবাস করতেন। তাঁর স্বামী বিদেশে আছেন।

আর্টিলারি ম্যাডেন স্টেশনের হাউস অফিসার সাফদার মাশওয়ানি বলেন, প্রতিবেশীদের কাছ থেকে তাঁরা জানতে পেরেছেন, অ্যানি আলী খানের ফ্ল্যাট থেকে ধোঁয়া বেরিয়ে আসছিল। পুলিশ যখন ঘটনাস্থলে যায়, তখন সেখানে দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পুলিশ দরজা ভেঙে ফ্ল্যাটের ভেতরে প্রবেশ করে। ওই সময় মেঝেতে কিছু পোড়া বই আর মরদেহ পড়েছিল।

অ্যানি আলী খানের একজন সাবেক প্রতিবেশী ‘ডন’কে বলেন, অ্যানি সম্প্রতি তাঁর একটি বই লেখার কাজ শেষ করেন। বইটি শিগগিরই প্রকাশিত হওয়ার কথা ছিল।

৩৮ বছর বয়সের অ্যানি আলী খান সাংবাদিকতার পাশাপাশি তথ্যচিত্র নির্মাণের সঙ্গেও জড়িত ছিলেন। তিনি ‘ডন’, ‘হেরাল্ড’, ‘স্লেট’, ‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন’, ‘দ্য এশিয়া সোসাইটি’ ও ‘দ্য ক্যারাভ্যান’-এ লেখালেখির সঙ্গে যুক্ত ছিলেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech