এবার ঈদে বাংলায় আসছে ‘টাইটানিক’ - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

এবার ঈদে বাংলায় আসছে ‘টাইটানিক’

  


পিএনএস ডেস্ক : বিশ্ব বিখ্যাত হলিউড মুভি ‘টাইটানিক’ এবার দেখা যাবে বাংলাদেশের স্যাটেলাইট টেলিভিশনে। অনেকগুলো ভাষায় ডাবিং হয়েছে সিনেমাটি। এবার বাংলায় ডাবিং করে চলচ্চিত্রটি প্রচার করবে এটিএন বাংলা। বাঙালি দর্শকদের জন্য ঈদের দিন দুপুর ৩টায় চলচ্চিত্রটি প্রচার হবে এটিএন বাংলা। চলচ্চিত্রটির মূল চরিত্রে অভিনয় করেছেন লিওনার্ডো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট।

১৯৯৭ সালে প্রথম মুক্তি পায় এই চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রের পরিচালক, লেখক ও সহ প্রযোজক বিখ্যাত মার্কিন চলচ্চিত্র ব্যক্তিত্ব জেমস ক্যামেরন। চলচ্চিত্রটি তৈরিতে মোট ব্যয় হয় ২০০ মিলিয়ন মার্কিন ডলার। এই চলচ্চিত্রের সবচেয়ে বড় অর্জন ১১টি ক্ষেত্রে একাডেমি পুরস্কার জিতে নেয়া এবং সর্বকালের সবচেয়ে বেশী উপার্জন করা।

টাইটানিক ছাড়াও এবারের ঈদের অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় আরো ৪টি বাংলায় ডাবিংকৃত হলিউড মুভি প্রচারিত হবে। ঈদের তৃতীয়দিন সকাল সাড়ে ১০টায় প্রচার হবে মেল গিভসন পরিচালিত হলিউড মুভি ‘ব্রেভহার্ট’। ঈদের চতুর্থদিন সকাল সাড়ে ১০ টায় প্রচার হবে লুই ল্যাটেরিয়ার ও কোরি ইউয়েন পরিচালিত হলিউড মুভি ‘দি ট্রান্সপোর্টার’ । ঈদের পঞ্চম দিন সকাল সাড়ে ১০ টায় প্রচার হবে লেন উইসম্যান পরিচালিত হলিউড মুভি ‘ডাইহার্ড-ফোর’। এছাড়া ঈদের ষষ্ঠদিন সকাল সাড়ে ১০ টায় প্রচার হবে ব্র্যায়ান সিঙ্গার পরিচালিত হলিউড মুভি ‘এক্স-ম্যানঃ ইউনাইটেড’।

উল্লেখ্য, দশদিনব্যাপী ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় প্রতিদিনই প্রচার হবে দুটি করে চলচ্চিত্র। একটি চলচ্চিত্র প্রচার হবে সকাল সাড়ে ১০ টায় ও অন্যটি দুপুর ৩টায়। হলিউডের এই ৫টি চলচ্চিত্র ছাড়াও বাংলাদেশের বাকী যে চলচ্চিত্র প্রচার হবে এর মধ্যে শাকিব খান ও বুবলি অভিনীত ‘বসগিরি’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে এটিএন বাংলার মাধ্যমে। বসগিরি ছাড়াও শাকিব খান অভিনীত আরো ১১টি প্রচার করবে এটিএন বাংলা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech