নিরবের সাথে ফিরলেন আঁচল

  

পিএনএস ডেস্ক : চিত্রনায়িকা আঁচলের ক্যারিয়ার সাত বছরের। অভিনয় করেছেন প্রায় দেড় ডজন ছবিতে। পরিচিতিও পেয়েছেন ঢের। লাস্যময়ী চেহারা আর গ্ল্যামার দিয়ে আকর্ষণ করেছেন দর্শকের হৃদয়। যার ফলে দর্শকের কাছে তার গ্রহণযোগ্যতা ভালো। কিন্তু অনেক দিন ধরেই ক্যামেরার আড়ালে রয়েছেন এই নায়িকা। নতুন কোনো ছবিতে তাকে পাওয়া যাচ্ছে না।

আঁচলের এই নিরবতা দেখে অনেকেই বলতে শুরু করেন, হয়ত সিনেমাকে গুডবাই জানিয়ে দিয়েছেন আঁচল। কিন্তু না, আবারো ফিরে আসছেন তিনি। নতুন করে কাজের মধ্যে ডুব দিতে চান এই নায়িকা। আর তাইতো চিত্রনায়ক নিরবের সঙ্গে ফিরে এলেন আঁচল।

সম্প্রতি নিরব ও আঁচল জুটি বেঁধে একটি বিজ্ঞাপন ফটোশুটে অংশ নিয়েছেন। এর মাধ্যমে ক্যারিয়ারে প্রথমবারের মতো তারা জুটি বাঁধলেন। জানা গেছে, প্রাণ গ্রুপের বেকারিজাত পণ্যের মডেল হয়েছেন এই দুই তারকা।

দীর্ঘ দিন পর এই ফিরে আসা প্রসঙ্গে আঁচল বলেন, ব্যক্তিগত কিছু কারণে এতো দিন কাজের বাইরে ছিলাম। তবে সব জটিলতা কাটিয়ে আবারো কাজে ফিরছি, এটাই বড় ব্যাপার। এখন আমি কাজের জন্য পুরোপুরি প্রস্তুত। আশা করি শিগগিরই নতুন সিনেমায় দর্শক আমাকে পাবেন।

এদিকে নিরব বলেন, আঁচলের সঙ্গে এবারই প্রথম কাজ করা। ভালো লেগেছে কাজটি করে। আশা করি ভবিষ্যতে দর্শকরা আমাদের একসঙ্গে আরো দেখতে পাবেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech