ফের বিয়ে করছেন আরবাজ খান

  

পিএনএস ডেস্ক : ‘বলিউডের সুলতান’ সালমান খানের বাসায় নাকি বিয়ের সানাই বাজতে চলেছে। তেমনটাই শোনা যাচ্ছে বিটাউনে। কার বিয়ে হবে? সালমান খান? না, ভাইজান বিয়ে করছেন না। এখন প্রশ্ন, তাহলে খান খানদানের কে বিয়ে করছেন? জানা গেছে, সালমান খানের ভাই আরবাজ খান আবার বিয়ে করছেন। আর তিনি বিয়ে করছেন তাঁর গার্লফ্রেন্ড পরিচিত মডেল জর্জিয়া অ্যান্ড্রিয়ানিকে।

আরবাজ আর তাঁর প্রেমিকা জর্জিয়াকে নিয়ে অনেক খবরে হয়েছে। যাঁরা বলিউডের মানুষজনের খবর রাখেন, তাঁরা এরই মধ্যে জেনে গেছেন এই দুজনের প্রেম নিয়ে নানা কিছু। ভাইজানের এই ভাইকে তাঁর প্রেমিকার সঙ্গে পার্টি, এমনকি মুম্বাইয়ের রাস্তায়ও একসঙ্গে দেখা গেছে। তাঁরা একান্তে সময় কাটাচ্ছেন, এমন ছবিও এসেছে সংবাদমাধ্যমে।

আরবাজ তাঁর প্রেমের ব্যাপারে মুখে কুলুপ এঁটে আছেন। কিন্তু প্রথম স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে ডিভোর্সের পর নিজের জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, আরবাজ তাঁর প্রেমিকা জর্জিয়াকে শিগগিরই বিয়ে করতে চলেছেন। তবে আরবাজ এখনো এ বিষয়ে তাঁর পরিবারের সদস্যদের মতামত পাননি।

সালমান এবং তাঁর পরিবারের লোকজন মনে করেন, আরবাজ আর মালাইকার বিয়ের ভাঙার পেছনে আরবাজের ক্যারিয়ারই দায়ী। ভাইজানের এই ভাই অনেক কিছুই করেছেন, কিন্তু সফল হননি। কিন্তু মালাইকা নিজের আলাদা পরিচিতি তৈরি করতে সক্ষম হয়েছেন। আরবাজের পরিচিতি, তিনি সালমানের ভাই। নিজের জন্য আলাদা কোনো পরিচিতি তৈরি করতে পারেননি তিনি। আর এ কারণেই আরবাজকে ছেড়ে চলে যান মালাইকা। তাঁদের দাম্পত্য সম্পর্কের বয়স ছিল ১৮ বছর। তবে মালাইকাকে এখনো আরবাজের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায়।


পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech